পিস্টোরিয়াসের বাড়ি থেকে রক্তমাখা ব্যাট উদ্ধার

পিস্টোরিয়াসের বাড়ি থেকে রক্তমাখা ব্যাট উদ্ধার

পিস্টোরিয়াসের বাড়ি থেকে রক্তমাখা ব্যাট উদ্ধারঅস্কার পিস্টোরিয়াসের বাড়ি থেকে দক্ষিণ আফ্রিকার পুলিস একটি রক্তমাখা ক্রিকেট ব্যাট উদ্ধার করল। একটি স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে রবিবার এই খবর পাওয়া গিয়েছে।

প্রেমিকা রিভা স্টিনক্যাম্পকে প্রিটোরিয়াতে নিজের অট্টালিকাতে ভ্যালেন্টাইনস ডে-র দিন গুলি করে হত্যার অভিযোগে অলিম্পিকস ও প্যারালিম্পিকসের তারকা অ্যাথলিট অস্কার পিস্টোরিয়াসকে গত সপ্তাহের শুক্রবার গ্রেফতার করে প্রিটোরিয়ার পুলিস। ওই

একটি স্থানীয় সংবাদ মাদ্যম দাবি করেছে পুলিসের তদন্তে না কী জানা গিয়েছে স্টিনক্যাম্পের মৃতদেহের মাথাটি সম্পূর্ণ চূর্ণ ছিল।

পিস্টোরিয়াসের বাড়ি থেকে পাওয়া ব্যাটটি পিস্টোরিয়াস স্টিনক্যাম্পকে মারার জন্য ব্যবহার করেছিলেন না স্টিনক্যাম্পই আত্মরক্ষার জন্য ব্যাটটি ব্যবহার করেছিলেন সে বিষয়ে তদন্তে করছে পুলিস।

চোর ভেবে ভুল করে প্রেমিকাকে পিস্টোরিয়াসের গুলি করার দাবি ইতিমধ্যেই উড়িয়ে দিয়েছে দক্ষিণ আফ্রিকার পুলিস। পুলিসের তদন্তে উঠে এসেছে খুন হওয়ার সময় স্টিনক্যাম্পের পরনে রাতপোষাক ছিল।

পুলিস সূত্রে জানা গিয়েছে অনুমান করা হচ্ছে পিস্টোরিয়াস বেডরুমেই প্রেমিকার উপর প্রথম গুলি চালায়। এরপর স্টিনক্যাম্প টয়লেটে আত্মগোপন করার চেষ্টা করলে সেখানেই তাঁর উপর পিস্টোরিয়াস আরও চারটি গুলি চালায়।

পিস্টোরিয়াসের পক্ষ থেকে জামিনের আবেদন করা হলে পুলিস তার বিরোধীতা করবে বলেও সূত্রের খবরে জানা গিয়েছে।

তবে পিস্টোরিয়াসের পরিবারের তরফ থেকে আজকেও পিস্টোরিয়াসকে বেকসুর বলে দাবি করা হয়েছে।





First Published: Sunday, February 17, 2013, 15:34


comments powered by Disqus