কলকাতায় লজ্জার ব্রাজিল ম্যাচ

ব্রাজিল ম্যাচ ঘিরে চরম বিশৃঙ্খলা দেখল কলকাতা। প্রাপ্য টাকা না পাওয়ায় মাঠে নামতে চাননি দুঙ্গারা। ক্রীড়ামন্ত্রী মদন মিত্রের হস্তক্ষেপে লজ্জার মুখ থেকে বাঁচল কলকাতা। মদন মিত্রের হস্তক্ষেপে এক ঘন্টা দেরিতে শুরু হয় ম্যাচ।

Updated: Dec 9, 2012, 12:26 PM IST

ব্রাজিল ম্যাচ ঘিরে চরম বিশৃঙ্খলা দেখল কলকাতা। প্রাপ্য টাকা না পাওয়ায় মাঠে নামতে চাননি দুঙ্গারা। ক্রীড়ামন্ত্রী মদন মিত্রের হস্তক্ষেপে লজ্জার মুখ থেকে বাঁচল কলকাতা। মদন মিত্রের হস্তক্ষেপে এক ঘন্টা দেরিতে শুরু হয় ম্যাচ। জোগাড় করা টাকা এবং প্রতিশ্রুতির পর যুবভারতীতে কোনওরকমে শেষ হল ব্রাজিল মাস্টার্স এবং অলস্টারের ম্যাচ। এর প্রধান কারণ পরিকল্পনার অভাব এবং বিশৃঙ্খলা।
শুক্রবার সকালে কলকাতায় আসার পর থেকেই বিশৃঙ্খলার মুখে পরতে হয়েছিল ব্রাজিলের কিংবদন্তি তারকাদের। তা কার্যত চরমে পৌঁছয় শনিবার দুপুরে। প্রাপ্য টাকা না পাওয়ায় স্টেডিয়ামে আসতে অরাজি ছিলেন দুঙ্গা, বেবেতোরা। শেষপর্যন্ত ক্রীড়ামন্ত্রী স্বয়ং টাকা জোগাড় করে বেবেতোদের হাতে তুলে দেওয়ার পর বিকেল তিনটে নাগাদ ধাপে ধাপে স্টেডিয়ামে আসেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী তারকারা। ম্যাচের পর চরম অব্যবস্থা এবং দেশে ফেরার টিকিট হাতে না পাওয়ায় নিজেদের ক্ষোভ উগড়ে দেন ব্রাজিলিয়ান তারকারা।
 
এই ম্যাচে ব্রাজিল মাস্টার্স তিন-এক গোলে হারায় অল স্টার একাদশকে। ব্রাজিল দলের হয়ে গোল করেন বেটো, বেবেতো আর দুঙ্গা।