রিয়াল মাদ্রিদে যোগ দেবেন ব্রাজিলের নয়া সেনসেশন ভিনিসিয়াস জুনিয়ার

ফুটবল কেরিয়ারটা সবে শুরু করছেন। তবে ব্রাজিলের নয়া সেনসেশন ভিনিসিয়াস জুনিয়ারকে নিয়ে এখনই লড়াই শুরু হয়ে গেল বিশ্বফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বি রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মধ্যে। ষোল বছর বয়সি ভিনিসিয়াসের পায়ে রয়েছে চোখ ধাঁধানো স্কিল। পেলের দেশে অনেকেই ভিনিসিয়াসের মধ্যে নেইমারের ছায়া খুঁজে পান। দুহাজার আঠেরো সালের জুলাইয়ে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন তরুণ এই ফুটবলার।

Updated By: May 27, 2017, 10:20 AM IST
 রিয়াল মাদ্রিদে যোগ দেবেন ব্রাজিলের নয়া সেনসেশন ভিনিসিয়াস জুনিয়ার

ওয়েব ডেস্ক: ফুটবল কেরিয়ারটা সবে শুরু করছেন। তবে ব্রাজিলের নয়া সেনসেশন ভিনিসিয়াস জুনিয়ারকে নিয়ে এখনই লড়াই শুরু হয়ে গেল বিশ্বফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বি রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মধ্যে। ষোল বছর বয়সি ভিনিসিয়াসের পায়ে রয়েছে চোখ ধাঁধানো স্কিল। পেলের দেশে অনেকেই ভিনিসিয়াসের মধ্যে নেইমারের ছায়া খুঁজে পান। দুহাজার আঠেরো সালের জুলাইয়ে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন তরুণ এই ফুটবলার।

আরও পড়ুন দুঃসময়ে ক্যাপ্টেন বিরাট কোহলিকে পাশে পেলেন না কোচ অনিল কুম্বলে

তবে ভিনিসিয়াসের এজেন্টের দাবি তার কাছে বার্সেলোনার প্রস্তাবও ছিল। তবে অর্থ নয়,রিয়াল মাদ্রিদের প্রস্তাব ও পরিবেশের কারণেই তারা এই ক্লাবকে বেছে নিয়েছেন বলে ভিনিসিয়াসের এজেন্টের দাবি। অনুর্ধ্ব সতেরো বিশ্বকাপে ব্রাজিলের অধিনায়ক ভিনিসিয়াস। ভারতের মাটিতে হতে চলা বিশ্বকাপে ভিনিসিয়াসই সেরা আকর্ষণ হতে চলেছেন।

আরও পড়ুন  বান্ধবী জর্জিনা রডরিগেসেরে সঙ্গে ঘনিষ্ঠ ভঙ্গিতে ছবি তুললেন রোনাল্ডো

.