চেন্নাই ম্যাচে নেই বুমরাহ, কুলদীপ, উমেশ! সুযোগ সিদ্ধার্থকে

শুক্রবার প্রেসবিবৃতি দিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানিয়ে দেয়, শেষ টি-টোয়েন্টি ম্যাচে বিশ্রাম দেওয়া হচ্ছে বুমরাহ, উমেশ এবং কুলদীপকে।

Updated: Nov 9, 2018, 12:33 PM IST
চেন্নাই ম্যাচে নেই বুমরাহ, কুলদীপ, উমেশ! সুযোগ সিদ্ধার্থকে

নিজস্ব প্রতিবেদন: কলকাতা, লখনউতে জিতে ইতিমধ্যেই সিরিজ জেতা হয়ে গিয়েছে ভারতের। রবিবারের ম্যাচ কার্যতই স্রেফ নিয়ম রক্ষা। তাই চেন্নাইতে দলের স্ট্রাইকদের বিশ্রামে পাঠিয়ে রিজার্ভ বেঞ্চকে সুযোগ দিতে চলেছে ভারতীয় দল।

আরও পড়ুন- 'এই ধরনের ভারতীয়দের' বলাতেই ওই কথা বলেছি, দেশ ছাড়া মন্তব্যে সাফাই বিরাটের

শুক্রবার প্রেসবিবৃতি দিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড জানিয়ে দেয়, শেষ টি-টোয়েন্টি ম্যাচে বিশ্রাম দেওয়া হচ্ছে বুমরাহ, উমেশ এবং কুলদীপকে। অর্থাত্, ১১ নভেম্বর চিদাম্বরম স্টেডিয়ামে সুযোগ পাচ্ছেন না দলের তিন স্ট্রাইক বোলার। পরিবর্তে ভারতীয় স্কোয়াডে সামিল করা হচ্ছে সিদ্ধার্থ কউলকে।

আরও পড়ুন- ‘অন্যায়ভাবে কোহলিকে আক্রমণ করা হচ্ছে’, ‘দেশ ত্যাগ’ মন্তব্যে বিরাটের পাশেই কাইফ

২৮ বছরের এই ক্রিকেটার আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি অভিষেক করেছিলেন। ইংল্যান্ড সফরে ব্রিস্টলেও দেখা গিয়েছিল তাঁকে। আর তিনি শেষবার ভারতের হয়ে খেলেছিলেন এশিয়া কাপে। ওই প্রতিযোগিতায় আফগানিস্তান ম্যাচে দলে ছিলেন সিদ্ধার্থ।

সূত্রের খবর, আসন্ন অস্ট্রেলিয়া সফরের কথা মাথায় রেখেই এই তিন বোলারকে বিশ্রামে পাঠানো হয়েছে। এমনিতেও বিরাট কোহলি বোর্ডের কাছে যশপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমারদের বিশ্রামের পক্ষে সওয়াল করেছেন। তিনি বিসিসিআই-কে অনুরোধ করেছেন, বিশ্বকাপের প্রস্তুতির জন্য ভুবি, বুমরাহদের আইপিএল-এও বিশ্রাম দেওয়া হোক। এতে একজন ক্রিকেটার ‘ফিট এবং ফ্রেশ’ হয়েই মাঠে নামতে পারবেন। ওয়াকিবহাল মহল মনে করছে ভারত অধিনায়কের পরামর্শতেই দলের স্ট্রাইক বোলারদের বিশ্রাম দেওয়া হল।