গোপাল বসু এবং অরুণলালের যন্ত্রণা ভুলিয়ে দিল সিএবির বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

একজনের যন্ত্রণা ছিল ভারতীয় দলের হয়ে টেস্ট ম্যাচ খেলতে না পারার। আর অন্যজনের যন্ত্রণা দুরারোগ্য ক্যান্সার। প্রথম জন গোপাল বসু। আর দ্বিতীয় জন অরুণলাল। কিন্তু দুজনকেই এই যন্ত্রণা ভুলিয়ে দিল সিএবির বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সিএবির লাইফটাইম অ্যাচিভমেন্ট যেমন খুশি ধরে রাখতে পারলেন না গোপাল বসু। জানিয়ে দিলেন এটা জীবনের সেরা পুরস্কার। অনুষ্ঠানের মুখ্য অতিথি অরুণ লাল এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হয়ে নিজেকে টেনে নিয়ে গেলেন আটের দশকে। পেপ টক দিয়ে উদ্বুদ্ধ করলেন খুদে ক্রিকেটারদের।

Updated By: Jul 23, 2016, 08:17 PM IST
গোপাল বসু এবং অরুণলালের যন্ত্রণা ভুলিয়ে দিল সিএবির বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

ওয়েব ডেস্ক: একজনের যন্ত্রণা ছিল ভারতীয় দলের হয়ে টেস্ট ম্যাচ খেলতে না পারার। আর অন্যজনের যন্ত্রণা দুরারোগ্য ক্যান্সার। প্রথম জন গোপাল বসু। আর দ্বিতীয় জন অরুণলাল। কিন্তু দুজনকেই এই যন্ত্রণা ভুলিয়ে দিল সিএবির বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সিএবির লাইফটাইম অ্যাচিভমেন্ট যেমন খুশি ধরে রাখতে পারলেন না গোপাল বসু। জানিয়ে দিলেন এটা জীবনের সেরা পুরস্কার। অনুষ্ঠানের মুখ্য অতিথি অরুণ লাল এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হয়ে নিজেকে টেনে নিয়ে গেলেন আটের দশকে। পেপ টক দিয়ে উদ্বুদ্ধ করলেন খুদে ক্রিকেটারদের।

আরও পড়ুন বিরাটের ডাবল সেঞ্চুরির পর কী বললেন সৌরভ?
                               
এদিন প্রাক্তন আম্পায়ার সুনীত কুমার ঘোষের হাতে স্পেশাল অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। তবে সিএবির এবারের অনুষ্ঠানে না থেকেও নিজের প্রিয় সংস্থার কর্তা থেকে ক্রিকেটারদের স্মৃতিতে বারবার উঠে এলেন প্রয়াত সভাপতি জগমোহন ডালমিয়া। এদিনের অনুষ্ঠানে সিএবির বিভিন্ন টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। তবে বর্ষসেরা ক্রিকেটার থেকে শুরু করে জেন্টলম্যান ক্রিকেটার কিংবা সেরা অনূর্ধ্ব তেইশ ক্রিকেটাররা উপস্থিত না থাকায় অনুষ্ঠান একটু ফিকে লাগছিল। বাংলা দলের ক্রিকেটার বাইরে খেলতে ব্যস্ত থাকায় না আসতে পারলেও বর্ষসেরা বোলার অশোক দিন্দা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। সিএবিতে শেষদিকে ব্রাত্য থাকলেও পিচ কিউরেটর প্রবীর মুখার্জিও জায়গা পেলেন যুগ্মসচিব অভিষেক ডালমিয়ার সমাপ্তি ঘোষণায়।

আরও পড়ুন  ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সেঞ্চুরির ক্রেডিট কাকে দিলেন অশ্বিন?

.