মাহিকে মহারাজের সংবর্ধনা

মহেন্দ্র সিং ধোনিকে সংবর্ধিত করবে সিএবি। ইডেনে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের আগে সংবর্ধিত করা হবে প্রাক্তন ভারত অধিনায়ককে। ভারতের সবচেয়ে সফল অধিনায়কে নিজের শহরে প্রশাসক হিসাবে সংবর্ধিত করতে চান আরেক সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

Updated By: Jan 10, 2017, 11:07 PM IST
মাহিকে মহারাজের সংবর্ধনা

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনিকে সংবর্ধিত করবে সিএবি। ইডেনে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের আগে সংবর্ধিত করা হবে প্রাক্তন ভারত অধিনায়ককে। ভারতের সবচেয়ে সফল অধিনায়কে নিজের শহরে প্রশাসক হিসাবে সংবর্ধিত করতে চান আরেক সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

২২ শে জানুয়ারী ইডেনে ভারত-ইংল্যান্ডের ম্যাচের আগে সংবর্ধিত করা হবে সদ্য প্রাক্তন হওয়া ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। সৌরভ গাঙ্গুলি এই প্রস্তাব সর্বসম্মতভাবে গৃহীত হয়েছে। ধোনি টেস্টের নেতৃত্ব আগেই ছেড়েছিলেন। কিছুদিন আগেই একদিন আর টি-২০ সব ফরম্যাটের নেতৃত্বের পদ থেকে সরে দাড়ান। তাই ভারতের সবচেয়ে সফল অধিনায়কে নিজের শহরে প্রশাসক হিসাবে সংবর্ধিত করতে চান  আরেক সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তবে কি দিয়ে সংবর্ধিত করা হবে তা এখন ঠিক হয় নি। এদিকে ২১ শে জানুয়ারী ডালমিয়া স্মারক বক্তৃতা বাতিল করে দিয়েছে সিএবি। সভাপতির দাবি ঠাসা কর্মসূচির জন্য ডালমিয়া স্মারক বক্তৃতা বাতিল করা হয়েছে। সূত্রের খবর লোধা বির্তকের মাঝে নতুন কিছু যোগ করে বিতর্কে জড়াতে চাইছে না সিএবি। পাশাপাশি সিএবি-র সহ সচিব নিয়ে লোধার রিপোর্ট আসার আগেই সিএবি-র অফিস বেয়ারার পদ থেকে বিশ্বরূপ দের নাম কেটে দেওয়া হয়েছে। বুধবার লোধার বৈঠকেই ঠিক হয়ে যাবে প্রশাসক বিশ্বরূপ দের ভবিষ্যত। 

.