পিচ নয় সিএবির সমস্যা এবার সংবর্ধনা অনুষ্ঠান

Last Updated: Tuesday, January 1, 2013 - 21:40

ইডেনে ভারত-পাকিস্তান ম্যাচ যতই এগিয়ে আসছে,ততই মুখ শুকনো হচ্ছে সিএবি কর্তাদের। সংগঠনগত কোনও সমস্যা নেই। নেই পিচ কিউরেটরের একগুঁয়েমিও। তবুও শুকনো কেন মুখ সিএবি কর্তাদের? সিএবির পক্ষ থেকে যে বিশিষ্ট ব্যক্তিদের কাছে আমন্ত্রণ গিয়েছিল তাঁদের বেশিরভাগই কেউ অনিশ্চিত,কেউ বা আসছেনই না। সিএবি কর্তাদের ইচ্ছা ছিল ভারত ও পাকিস্তান মিলিয়ে মোট ২৫জন প্রাক্তন অধিনায়ককে সংবর্ধনা দেওয়ার। কিন্তু এখনও পর্যন্ত ২২ জন ছাড়া সিএবি সভাপতিও বাকি তিন জনের নাম বলতে পারছেন না। কথা ছিল প্রাক্তন অধিনায়কদেরও আসার।
কিন্তু ইমরান থেকে মিঁয়াদাদ-পাক ক্রিকেটের কিংবদন্তি অধিনায়করা না আসায়,বিপাকে পড়া সিএবি এবার ধোনির মত বর্তমান ভারত অধিনায়ককে সংবর্ধিত করতে চলেছে। যেমন পাকিস্তানের বর্তমান ক্রিকেটারদের মধ্যে প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিককেও সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সিএবি। অন্যদিকে ধোনি ছাড়াও সেওয়াগ ও গম্ভীরকেও সংবর্ধনা দিচ্ছে সিএবি।
সংবর্ধিত হবেন ধারাভাষ্যকার হিসেবে আসা প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আক্রমকেও। কিন্তু তাঁদের সংবর্ধিত করবেন কে? সিএবি কর্তারা আমন্ত্রণ জানিয়েছিলেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়কে। ভাবনা ছিল রাষ্ট্রপতি ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দিয়ে প্রাক্তন অধিনায়কদের সংবর্ধনা দেওয়ার। কিন্তু ৩ তারিখ ইডেনে আসা অনিশ্চিত রাষ্ট্রপতি।



First Published: Tuesday, January 1, 2013 - 21:40


comments powered by Disqus