ত্রিদেশীয় সিরিজে নেই ম্যাথিউজ!

লঙ্কা শিবিরে ফের ধাক্কা। নতুন করে চোটের কবলে শ্রীলঙ্কা অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যথিউজ। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড সূত্রে খবর, কলম্বোয় ত্রিদেশীয় টি টোয়েন্টি সিরিজে পাওয়া যাবে না ম্যাথিউজকে।  

Updated By: Feb 27, 2018, 05:19 PM IST
ত্রিদেশীয় সিরিজে নেই ম্যাথিউজ!

নিজস্ব প্রতিবেদন : লঙ্কা শিবিরে ফের ধাক্কা। নতুন করে চোটের কবলে শ্রীলঙ্কা অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যথিউজ। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড সূত্রে খবর, কলম্বোয় ত্রিদেশীয় টি টোয়েন্টি সিরিজে পাওয়া যাবে না ম্যাথিউজকে।  

চোট এবং হতাশা দু'টোই পাল্লা দিয়ে বাড়ছে শ্রীলঙ্কা অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজের। হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য একটি মাত্র ম্যাচ খেলে বাংলাদেশ থেকে দেশে ফিরতে হয়েছিল তাঁকে। দেশে ফিরে রিহ্যাবে ছিলেন ৩০ বছর বয়সী এই লঙ্কান অলরাউন্ডার। ফিট হয়ে দেশের মাঠে ত্রিদেশীয় সিরিজে নামার প্রস্তুতি সারছিলেন তিনি। আর সেখানেই কাফ মাসেলে নতুন করে চোট পেলেন ম্যাথিউজ।

আরও পড়ুন- শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের অধিনায়ক সাকিব

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের এক আধিকারিক জানিয়েছেন, "আসন্ন ত্রিদেশীয় সিরিজে মাঠে নামার জন্য মরিয়া ছিলেন ম্যাথিউজ। মাঠে ফিরতে কঠিন পরিশ্রমও করছিলেন অ্যাঞ্জেলো। ট্রেনিংয়ের সময় কাফ পেশিতে ফের চোট পান তিনি।"

চোট ততটা গুরুতর না হলেও, শ্রীলঙ্কার নির্বাচকদের খেলার ব্যাপারে সবুজ সংকেতও দেননি ম্যাথিউজ। কারণ, লঙ্কা নির্বাচকরা চোট সারিয়ে ঘরোয়া ক্রিকেটে খেলার কথা বলেছিলেন সংশ্লিষ্ট ক্রিকেটারদের। তবে কোল্ট সিসি'র হয়ে কোনও ম্যাচে মাঠে নামতে দেখা যায়নি অ্যাঞ্জেলো ম্যাথিউজকে।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

.