এবার কলকাতায় আসছেন ভালদেরামা

কলকতায় আসছেন কলম্বিয়ার প্রাক্তন তারকা ফুটবলার কার্লোস ভালদেরামা। চ্যারিটি ম্যাচে অংশ নেবেন অতীতের এই তারকা। ভালদেরামার পাশাপাশি শহরে আসতে পারেন মালদিনি,গ্যারি লিনেকাররাও।

Updated By: May 30, 2016, 09:42 PM IST
এবার কলকাতায় আসছেন ভালদেরামা

ওয়েব ডেস্ক: কলকতায় আসছেন কলম্বিয়ার প্রাক্তন তারকা ফুটবলার কার্লোস ভালদেরামা। চ্যারিটি ম্যাচে অংশ নেবেন অতীতের এই তারকা। ভালদেরামার পাশাপাশি শহরে আসতে পারেন মালদিনি,গ্যারি লিনেকাররাও।

পেলে, মেসি , মারাদোনারা ঘুরে গেছেন। এবার কলকাতায় আসছেন কার্লোস ভালদারামা। চ্যারিটি ম্যাচে অংশ নিতে জুলাইয়ের শেষ সপ্তাহে ফুটবলের শহরে আসবেন ঝাঁকরা ঝাঁকরা সোনালি চুলের কলম্বিয়ার এই তারকা মিডফিল্ডার। নব্বইয়ের বিশ্বকাপে মারাদোনা ম্যাজিকের মধ্যেও নিজের সৃজনশীল ফুটবল দিয়ে নজর কেড়েছিলেন ভালদারামা। ক্যান্সারে আক্রান্ত হয়ে সদ্য প্রয়াত হয়েছেন ইস্টবেঙ্গলের সমর্থক আলীপ চক্রবর্তী। মারণ রোগের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন মোহনবাগান সমর্থক বাপি মাজি। এদের দুজনের  জন্যই একটি চ্যারিটি ম্যাচের আয়োজন করা হচ্ছে। বসিরহাটে হতে চলা এই ম্যাচে ভালদারামা ছাড়াও পাওলো মালদিনি,গ্যারি লিনেকার,জিলবার্তো সিলভার মত বিশ্বকাপারকেও আনার চেষ্টা করা হচ্ছে। চেষ্টা করা হচ্ছে বিশেষ ম্যাচে বলিউড স্টারেদেরও আনার ।

.