অভিষেকের সেঞ্চুরিতেও হতাশা বাংলার

দুশো রান এবং ৪ উইকেট পুঁজি নিয়ে তৃতীয় দিন ব্যাট করতে নেমেছিল বাংলা। কিন্তু সেই ভাবে মধ্যপ্রদেশের বোলারদের বিরুদ্ধে লড়াই তুলে ধরতে পারলেন না অনুষ্টুপরা। কালকের স্কোরবোর্ডের সঙ্গে মাত্র ৯৯ রান যোগ করতে পারলেন বাংলার ক্রিকেটাররা। দুশো নিরানব্বই রানে বাংলা তাঁদের প্রথম ইনিংস শেষ করল। তৃতীয় দিনে বাংলার একমাত্র প্রাপ্তি অভিষেক ঝুনঝুনওয়ালার শতরান।

Updated By: Nov 26, 2012, 09:24 PM IST

দুশো রান এবং ৪ উইকেট পুঁজি নিয়ে তৃতীয় দিন ব্যাট করতে নেমেছিল বাংলা। কিন্তু সেই ভাবে মধ্যপ্রদেশের বোলারদের বিরুদ্ধে লড়াই তুলে ধরতে পারলেন না অনুষ্টুপরা। কালকের স্কোরবোর্ডের সঙ্গে মাত্র ৯৯ রান যোগ করতে পারলেন বাংলার ক্রিকেটাররা। দুশো নিরানব্বই রানে বাংলা তাঁদের প্রথম ইনিংস শেষ করল। তৃতীয় দিনে বাংলার একমাত্র প্রাপ্তি অভিষেক ঝুনঝুনওয়ালার শতরান। ১০৭ করলেন তিনি। কালকে সামি আহমেদের ৭ উইকেট আজ অভিষেকের শতরান। পরপর ২দিন ২টো আসাধারণ লড়াইও শেষ রক্ষা করতে পারল না বাংলার। প্রথম ইনিংসে পিছিয়ে থাকায় ৩ পয়েন্ট প্রাপ্তির দৌড় বন্ধ হয়ে গেল বাংলার।
দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের শেষে ৩ উইকেটে ১২৪ রান তোলে মধ্যপ্রদেশ। প্রথম ইনিংসে ৪৩ রানে এগিয়ে থাকার সুবাদে ১৬৩ রানে এগিয়ে মধ্যপ্রদেশ। অপরাজিত দুই ব্যাটসম্যান অঙ্কিত শর্মা এবং বিড়লা দুজনেই অর্ধশতরান করেছেন। দ্বিতীয় ইনিংসেও সামি আমেদের দাপট অব্যহত। ১৭ রানের বিনিময়ে ২টি উইকেট নিয়েছেন সামি। কাল ম্যাচের শেষ দিন।

.