ভারী বৃষ্টিতে কলকাতা লিগে ইস্টবেঙ্গল-টালিগঞ্জ ম্যাচ পরিত্যক্ত!

শুক্রবার দুপুরে ঘন্টাখানেকের টানা বৃষ্টিতে ইস্টবেঙ্গল মাঠের অবস্থা খারাপ হয়ে গিয়েছিল।

Updated By: Aug 3, 2018, 07:16 PM IST
ভারী বৃষ্টিতে কলকাতা লিগে ইস্টবেঙ্গল-টালিগঞ্জ ম্যাচ পরিত্যক্ত!

ওয়েব ডেস্ক : কলকাতা লিগের শুরুতেই অশনি সংকেত। শুক্রবার ভারী বৃষ্টির জেরে প্রথমার্ধের পর পরিত্যক্ত হয়ে গেল কলকাতা লিগের প্রথম ম্যাচ। ইস্টবেঙ্গল মাঠে পরিত্যক্ত হল ইস্টবেঙ্গল বনাম টালিগঞ্জ অগ্রগামীর ম্যাচ। শুক্রবারই প্রথম ফ্লাডলাইটের আলোয় ঘরের মাঠে ম্যাচ ছিল ইস্টবেঙ্গলের। কিন্তু লাল-হলুদে ফ্লাডলাইটের শুভারম্ভ হল না লেই মত ময়দানের একাংশের।

আরও পড়ুন- আর্জেন্টিনার ভারপ্রাপ্ত কোচ হলেন স্কালোনি-আইমার!

গত কয়েকদিন ধরেই বৃষ্টি হচ্ছে শহরে। শুক্রবার দুপুরে ঘন্টাখানেকের টানা বৃষ্টিতে ইস্টবেঙ্গল মাঠের অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। ম্যাচের শুরু থেকেই ভারী বৃষ্টি হচ্ছিল। তার জেরে মাঠে জল দাঁড়িয়ে যাচ্ছিল। ঠিক মতো খেলা যাচ্ছিল না। এই পরিস্থিতিতে কোনওরকমে হল প্রথমার্ধ। কিন্তু শেষ পর্যন্ত বাতিলই হয়ে গেল ম্যাচটি। এর ফলে কিন্তু ইস্টবেঙ্গলের মাঠ নিয়ে একটা প্রশ্ন উঠে গেল।

আরও পড়ুন - বার্সেলোনায় আসছেন ভিদাল!

এদিকে প্রথমার্ধ শেষে খেলার ফলাফল ছিল ১-১। ম্যাচ শুরুর ২ মিনিটের মধ্যে কাশিম আইদারার শট টালিগঞ্জের রিচার্ডের গায়ে লেগে গোলে ঢোকে। নিয়মানুযায়ী গোল ইস্টবেঙ্গলের। এরপর ম্যাচের ৩৫ মিনিটে  সমতায় ফেরে টালিগঞ্জ। অসীম বিশ্বাসের পাস থেকে লাগো ,গোল করে টালিগঞ্জকে সমতায় ফেরান।

আরও পড়ুন - জুভেন্তাস ছেড়ে এসি মিলানে যোগ দিলেন হিগুয়াইন!

এদিন শুরু থেকেই কাদা মাঠের জন্য খেলতে পারছিলেন না দুই দলের ফুটবলাররা। পাস বাড়াতে অসুবিধা হচ্ছিল। তাই শেষ অবধি প্রথমার্ধের পর ম্যাচ পরিত্যক্ত করে দেয় আইএফএ। এর আগেও ২০১৩ সালে কলকাতা লিগের প্রথম ম্যাচ পরিত্যক্ত হয়। কাকতলীয়ভাবে সেই ম্যাচেও মুখোমুখি হয়েছিল ইস্টবেঙ্গল-টালিগঞ্জ অগ্রগামী।

 

.