আইপিএল জিতে আজই শহরে টিম কেকেআর, কাল মহাসংবর্ধনায় থাকছেন শাহরুখ

আইপিএল জিতে আজই শহরে টিম কেকেআর, কাল মহাসংবর্ধনায় থাকছেন শাহরুখ

Updated By: Jun 2, 2014, 11:32 AM IST

--------------------------------------
বেঙ্গালুরুতে রুদ্ধশ্বাস কাপ জয়ের পর আজই শহরে আসছে টিম কেকেআর। আগামীকাল সকালে ইডেনে নাইটদের সম্বর্ধনা রাজ্যের। সম্বর্ধনা সিএববিরও। অনুষ্ঠানে থাকবেন নাইট কর্ণধার শাহরুখ খান এবং জুহি চাওলাও।

গতকাল, নাটকীয় ফাইনাল ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে আইপিএল চ্যাম্পিয়ন হয় গৌতম গম্ভীরের কলকাতা নাইট রাইডার্স। দ্বিতীয়বার আইপিএল জয়ের আনন্দে সারারাত পার্টি হয় নাইট শিবিরে। মালিক শাহরুখ খান খুশিতে আত্মহারা হয়ে যান।

মনীষ পাণ্ডের ৫০ বলে ৯৪ রানের রুদ্ধশ্বাস ব্যাটিংয়ে জয় আসে কেকেআরের ঘরে। গতবারের চেন্নাই সুপারকিংসের পর আবার আইপিএল ট্রফি কলকাতায়। গম্ভীরদের সামনে ২০০ রানের লখ্যমাত্রা রাখে কিংস ইলেভেন পঞ্জাব। লড়াইটা কঠিন ছিল। মানবেন সবাই। রবিন উথাপ্পার আউট চিন্তায় ফেলে দিয়েছিল নাইট শিবিরকে। অবশ্য পান্ডের অভাবনীয় ব্যাটিং জয়ের কাছে নিয়ে আসে নাইটদের।

ফাইনালে আইপিএলের ইতিহাসে নয়া রেকর্ড গড়লেন ঋদ্ধিমান সাহা। আইপিএলের ফাইনালে প্রথম ক্রিকেটার হিসেবে শতরান করার নজির গড়লেন তিনি। এদিন ফাইনালে নাইট রাইডার্সের বিরুদ্ধে ব্যাট হাতে শুরু থেকেই অনবদ্য ছিলেন ঋদ্ধিমান। মাত্র ৪৯ বলে শতরান করেন বাংলার এই ক্রিকেটার। পঞ্চান্ন বলে একশো পনেরো রান করে অপরাজিত থাকেন ঋদ্ধিমান। তাঁর এই ইনিংসে ছিল ১০টি বাউন্ডারি ও ৮টি ওভার বাউন্ডারি।

.