ফিক্সিং ছায়া দূরে সরিয়ে আজ চ্যাম্পিয়নস ট্রফির যুদ্ধ শুরু ভারতে

Last Updated: Thursday, June 6, 2013 - 09:27

স্পট ফিক্সিংয়ের কালো ছায়াকে দূরে সরিয়ে রেখে আজ কার্ডিফে দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির যাত্রা শুরু করছে টিম ইন্ডিয়া। এই ম্যাচের আগে পরপর দুটি প্রস্তুতি ম্যাচে জয়ের ফলে ধোনিদের আত্মবিশ্বাস এখন তুঙ্গে। কিন্তু এই সবের মধ্যেই ভারত অধিনায়ককে চিন্তায় রেখেছে  ওপেনিং জুটি।
শিখর ধাওয়ান ও মুরলি বিজয় দুজনেই ছন্দে নেই। তবে মাহি কিন্তু চাইছেন ওপেনিং জুটি ডানহাতি-বাঁহাতি কম্বিনেশনই হোক। সেক্ষেত্রে ধাওয়ানের জায়গা পাকা হলেও মুরলি বিজয় অনিশ্চিত। বিজয়ের পরিবর্তে রোহিত শর্মা অথবা দীনেশ কার্তিককে দিয়ে ওপেন করানোরও একটা ভাবনা ধোনির মাথায় থেকে যাওয়ার সম্ভাবনা প্রবল।
আজ প্রথম একাদশে বিরাট কোহলি, ধোনি, কার্তিকের জায়গা মোটামুটি পাকা। ধাওয়ান, রায়না,বিজয়,রোহিত শর্মা ও জাদেজার মধ্যে যেকোনও চারজনের ভাগ্যে প্রথম একাদশে খেলার শিকে ছিঁড়তে পারে।
ভারতীয় দলের বোলিং লাইন আপে পেস ব্রিগেডের সাম্প্রতিক ফর্ম অবশ্য স্বস্তিতে রেখেছে ধোনিকে। কার্ডিফের পেস সহায়ক পিচে তিন পেসার ও এক স্পিনার নিয়েই আজ খেলতে চাইবেন এমএসডি। ভারতীয় টিম ম্যানেজমেন্টের যা ইঙ্গিত তাতে  ভুবনেশ্বর কুমার,উমেশ যাদব,ইশান্ত শর্মা ও অমিত মিশ্র খেলতে পারেন। 



First Published: Thursday, June 6, 2013 - 09:48


comments powered by Disqus