শুধু আইপিএল নয়, চ্যাম্পিয়ন্স ট্রফিতেও হয়তো খেলা হবে না লোকেশ রাহুলের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টেই চোট পেয়েছিলেন ভারতীয় দলের ওপেনার লোকেশ রাহুল। কিন্তু তবুও চোট উপেক্ষা করে খেলে গিয়েছেন গোটা সিরিজ। করেছেন হাফ ডজন হাফ সেঞ্চুরি। কিন্তু চোট এতটাই বড় হয়ে দেখা দেয় যে, কাঁধে অস্ত্রোপচার করতে বাধ্য হন রাহুল। এ মাসেরই শুরুর দিকে ইংল্যান্ড থেকে কাঁধের অস্ত্রোপচার করে ফিরেছেন তিনি। আর নিজেই রাহুল জানাচ্ছেন যে, শুধু আইপিএলই নয়, সম্ভাবত, আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিও খেলতে পারবেন না তিনি।

Updated: Apr 21, 2017, 04:21 PM IST
শুধু আইপিএল নয়, চ্যাম্পিয়ন্স ট্রফিতেও হয়তো খেলা হবে না লোকেশ রাহুলের

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টেই চোট পেয়েছিলেন ভারতীয় দলের ওপেনার লোকেশ রাহুল। কিন্তু তবুও চোট উপেক্ষা করে খেলে গিয়েছেন গোটা সিরিজ। করেছেন হাফ ডজন হাফ সেঞ্চুরি। কিন্তু চোট এতটাই বড় হয়ে দেখা দেয় যে, কাঁধে অস্ত্রোপচার করতে বাধ্য হন রাহুল। এ মাসেরই শুরুর দিকে ইংল্যান্ড থেকে কাঁধের অস্ত্রোপচার করে ফিরেছেন তিনি। আর নিজেই রাহুল জানাচ্ছেন যে, শুধু আইপিএলই নয়, সম্ভাবত, আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিও খেলতে পারবেন না তিনি।

আরও পড়ুন দশম আইপিএলের একমাত্র ব্যাটসম্যান হার্দিক পাণ্ডিয়া, এখনও আউটই হননি!

একটি সাক্ষাত্‍কারে বেঙ্গালুরুর এই ব্যাটসম্যান বলেছেন, 'আমার এখন অপেক্ষা করা ছাড়া কোনও উপায় নেই। তবে, যেটুকু বুঝছি, চ্যাম্পিয়ন্স ট্রফির আগে পুরোপুরি সেরে উঠতে পারব না। আমার চোটের জন্য অনেকগুলো শট খেলাই বন্ধ করে দিয়েছিলাম। এবার পুরো সুস্থ হয়েই ফের মাঠে নামতে চাই। ইংল্যান্ডের ডাক্তাররা আমার চিকিত্‍সা করিয়ে বলল, সেড়ে উঠতে আমার দু থেকে তিন মাস সময় লাগবেই। এখন আমার রিহ্যাব চলছে। নিজের যত্ন নেওয়া ছাড়া এই মুহূর্তে আমার কিছুই করার নেই। আগামী আরও দু-তিন সপ্তাহ আমাকে একেবারেই বিশ্রামে থাকতে হবে। তারপর শুরু করব ফিজিওথেরাপি। সবমিলিয়ে যা বুঝছি, তাতে আমার চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার সম্ভাবনা খুব কম।'

আরও পড়ুন নাইটদের বিরুদ্ধে নামার আগে গুজরাটের সিংহদের বড় দুর্বল দেখাচ্ছে