গেইলের মেয়ের নামে সেই বিগ ব্যাশ বিতর্কের ছোঁয়া?

জীবনের বাইশ গজেও ক্রিস গেইলের ছক্কা। গেইল তার সদ্যোজাত কন্যা সন্তানের নাম দিলেন ব্লাশ। হ্যাঁ, নামটা ভাল করে খেয়াল করুন। ব্লাশ। এবার মনে করুন গেইলের ব্লাশ বিতর্কের কথা। বিতর্কের ঘটনা থেকেই কী মেয়ের নাম রাখলেন ক্রিস গেইল? এটা নিয়েই চলছে আলোচনা।

Updated By: Apr 21, 2016, 12:25 PM IST
গেইলের মেয়ের নামে সেই বিগ ব্যাশ বিতর্কের ছোঁয়া?
গেইল ও তার বান্ধবী।

ওয়েব ডেস্ক: জীবনের বাইশ গজেও ক্রিস গেইলের ছক্কা। গেইল তার সদ্যোজাত কন্যা সন্তানের নাম দিলেন ব্লাশ। হ্যাঁ, নামটা ভাল করে খেয়াল করুন। ব্লাশ। এবার মনে করুন গেইলের ব্লাশ বিতর্কের কথা। বিতর্কের ঘটনা থেকেই কী মেয়ের নাম রাখলেন ক্রিস গেইল? এটা নিয়েই চলছে আলোচনা।

গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে লাইভ টিভি অনুষ্ঠানে এক মহিলা অ্যাঙ্করকে গেইল বলেছিলেন, 'ডোন্ট ব্লাশ বেবি'! এতে গেইলকে নিয়ে বিতর্ক কম হয়নি। সেই সুন্দরী অ্যাঙ্করের রূপের প্রশংসা করে দিতে হয়েছিল জরিমানা, কড়া সমালোচনার মুখে পড়ে সাসপেন্ড হওয়ার মত পরিস্থিতিও তৈরি হয়েছিল। শেষ অবধি সেই বিতর্কের ব্লাশ শব্দটাকেই মেয়ের নাম হিসেবে বেছে নিলেন ক্যারিবিয়ান তারকা। যদিও গেইলের ঘনিষ্ঠমহল বলছে, বিতর্কের ব্লাশের সঙ্গে এই নামকরণের কোনও সম্পর্ক নেই।

আইপিএলের মাঝপথে দেশে ফিরে যান গেইল। গতকালই জানা যায় প্রথমবারের মতো বাবা হয়েই গেলেন তিনি। বান্ধবী নাতাশা বেরিজ সন্তানের জন্ম দিয়েছেন। তার পাশে থাকার জন্যই গেইল দেশে ফিরে গেছেন। গেইল আবার আগামী ২৫ এপ্রিল তিনি আবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দলের সঙ্গে যোগ দেবেন বলে জানা গিয়েছে।

 

.