মহিলা সাংবাদিককে অশ্লীল কথা বলে বিতর্কে গেইল

Updated: Jul 19, 2014, 09:55 AM IST

অ্যান্টিগুয়া- ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে (সিপিএল)-এর সাংবাদিক সম্মেলনে এক প্রশ্নের জবাব দিতে গিয়ে বেফাঁস বিতর্কিত মন্তব্য করে বসলেন ক্রিস গেইল। তালাওয়াস ও অ্যান্টিগুয়া হকসবিলস ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে গেইলকে এক মহিলা সাংবাদিক প্রশ্ন করেন। ওই মহিলা সাংবাদিকের প্রশ্নটা ছিল পিচ কেমন বুঝছেন, ট্রেনিং আর আবহাওয়া কেমন "How does the pitch feel so far in terms of the training (and) the weather?" । জবাবে বিস্ফোরক ক্যারিবায়ন ওপেনার হাসিহাসি মুখে জবাবা দেন, আমি এখন তোমারটা ছুঁয়ে দেখিনি তাই বলতে পারব না ওটা কেমন "Well I haven't touched yours yet so I don't know how it feels"।  এর আগে প্রশ্নের জবাব দিতে গিয়ে ৩৪ বছরের গেইল ওই মহিলা সাংবাদিককে উদ্দেশ্য করে বলেছিলেন, "তোমার হাসিটা আমার খুব পছন্দ হয়েছে, খুব সুন্দর তোমার হাসি।"

গেইলের এ হেন বেঁফাস মন্তব্য বেজায় চটেছে স্থানীয় মহিলা সংগঠনগুলি। ডব্লু এ আর-নামের এক মহিলা সংঠনের আইনজীবী আলেকজান্দ্রেনা ওয়ং তো গেইলের মন্তব্যকে অশ্লীল বলে তাঁকে গ্রেফতারের দাবি পর্যন্ত জানিয়েছেন।

গেইলের টিমের পক্ষ থেকে অবশ্য বলা হয়েছে নেহাতই ঠাট্টা করেই এমন কথা বলেছেন তিনি।

প্রসঙ্গত, বাংলাদেশে টি ২০ বিশ্বকাপ চলাকালীন গেইলের হোটেল রুম থেকে তিনজন ব্রিটিশ মহিলাকে আটক করা হয়। আইপিএলের সময় অভিনেত্রী শার্লিন চোপড়ার সঙ্গে এক নাইট পার্টিতে আপত্তিকর অবস্থায় নাচাতে দেখা যায় গেইলকে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close