আইপিএলে কি খেলতে পারবেন ক্রিস লিন ?

  ক্রিস লিনের স্ক্যান রিপোর্ট কী বলছে? অস্ত্রোপচার প্রয়োজন নাকি রিহ্যাবেই সুস্থ হয়ে উঠবেন টি-টোয়েন্টি স্পেশালিস্ট অজি ওপেনার? আশঙ্কার মেঘ সরিয়ে আপাতত নাইট শিবিরে স্বস্তি। লিনের ম্যানেজার আশ্বস্ত করেছেন, অস্ত্রোপচার প্রয়োজন নেই। আইপিএলেও খেলতে পারবেন এই অজি ব্যাটসম্যান।  

Updated By: Feb 24, 2018, 10:53 AM IST
আইপিএলে কি খেলতে পারবেন ক্রিস লিন ?

নিজস্ব প্রতিবেদন :  ক্রিস লিনের স্ক্যান রিপোর্ট কী বলছে? অস্ত্রোপচার প্রয়োজন নাকি রিহ্যাবেই সুস্থ হয়ে উঠবেন টি-টোয়েন্টি স্পেশালিস্ট অজি ওপেনার? আশঙ্কার মেঘ সরিয়ে আপাতত নাইট শিবিরে স্বস্তি। লিনের ম্যানেজার আশ্বস্ত করেছেন, অস্ত্রোপচার প্রয়োজন নেই। আইপিএলেও খেলতে পারবেন এই অজি ব্যাটসম্যান।  

আরও পড়ুন - বিরাটের থেকে ব্যাটিং শেখেন স্মিথ!

গত বুধবার অকল্যান্ডে টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ডান কাঁধে চোট পান ক্রিস লিন। ইতিমধ্যেই এর পর পাকিস্তান সুপার লিগে আর খেলা হচ্ছে না তাঁর। গতবছরই বাঁ কাঁধে অস্ত্রোপচার হয়েছে লিনের। বুধবার ফিল্ডিংয়ের সময় বাঁ কাঁধ বাঁচাতে গিয়েই ডান কাঁধ আহত হয়। ক্রিকেট অস্ট্রেলিয়ার স্পোর্টস সায়েন্স স্পোর্টস মেডিসিন ম্যানেজার অ্যালেক্স কোন্তুরিস এক বিবৃতিতে জানিয়েছেন, " ক্রিস লিনের কাঁধে স্ক্যান হয়েছে, রিপোর্ট বলছে কাঁধের হাড় সরে গিয়েছে সঙ্গে কার্টিলেজ ও লিগামেন্টে সামান্য ক্ষত তৈরি হয়েছে। বিশেষজ্ঞের সঙ্গে আলোচনার পর জানা গেছে এক্ষেত্রে সেরে উঠতে অস্ত্রোপচারের প্রয়োজন হবে না। শুধুমাত্র রিহ্যাবেই সেরে উঠবেন লিন।" 

ক্রিস লিনের ম্যানেজার স্টিফেন অ্যাটকিনস জানিয়েছেন, "স্ক্যান রিপোর্টে ডাক্তারের থেকে ইতিবাচক ইঙ্গিত পাওয়া গেছে। চিকিত্সক জানিয়েছেন অস্ত্রোপচারের প্রয়োজন নেই। পাকিস্তান সুপার লিগে খেলতে না পেরে খুব হতাশ হয়ে পড়েছেন লিন। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার জন্য সবরকমের চেষ্টা চালিয়ে যাবেন তিনি।" 

কয়েক সপ্তাহ রিহ্যাবের পরই বোঝা যাবে ক্রিসের কাঁধের পরিস্থিতি কেমন? তবে আইপিএলে খেলতে পারবেন বলে মনে করছেন চিকিত্সকরা। স্বাভাবিকভাবেই কিং খানের দল কিছুটা হলেও যেন চাপমুক্ত।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায় 

.