হেলমেটে তেরঙ্গা লাগানোয় কোহলিদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ

ভারত-পাকিস্তান ম্যাচে জাতীয় সঙ্গীত ভুল গেয়েছেন অমিতাভ বচ্চন। বিগ বি-র এই ভুল ধরিয়েছিলেন যিনি তাঁর কোপে এবার গোটা টিম ইন্ডিয়া। রীতিমত বেআইনি কাজের অভিযোগ এনেছেন বিরাট কোহলি, সুরেশ রায়নাদের বিরুদ্ধে।

Updated By: Mar 29, 2016, 04:11 PM IST
হেলমেটে তেরঙ্গা লাগানোয় কোহলিদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ

ওয়েব ডেস্ক: ভারত-পাকিস্তান ম্যাচে জাতীয় সঙ্গীত ভুল গেয়েছেন অমিতাভ বচ্চন। বিগ বি-র এই ভুল ধরিয়েছিলেন যিনি তাঁর কোপে এবার গোটা টিম ইন্ডিয়া। রীতিমত বেআইনি কাজের অভিযোগ এনেছেন বিরাট কোহলি, সুরেশ রায়নাদের বিরুদ্ধে।

হেলমেটে বিসিসিআই-এর লোগোর নীচে ছোট্ট একটা তেরঙ্গা। কয়েকজন বাদ দিয়ে টিম ইন্ডিয়ার প্রায় সব ক্রিকেটারেরে হেলমেটই এমন। আর এতেই আপত্তি পি উল্লাসের। তাঁর মতে, হেলমেটে তেরঙ্গা লাগিয়ে দেশকে অসম্মানিত করছেন ভারতীয় ক্রিকেটাররা। তাঁরা যে মাঠে খেলতে খেলতে থুতু ফেলেন, সেই মাঠেই নামিয়ে রাখেন তেরঙ্গা লাগান হেলমেট। এভাবে দেশের পতাকাকে অসম্মানিত করা বেআইনি।

উল্লাস জানান, তিনি অনেক আগেই বিষয়টিতে নজর ফেরাতে চেয়েছিলেন। ধোনিকে এই বিষয়ে টুইটারে জানিয়েছিলেনও। তারপর থেকে ক্যাপ্টেন কুল আর হেলমেটে তেরঙ্গা ব্যবহার না করলেও বেশীরভাগ ক্রিকেটাররাই করেন। উল্লাসের দাবি, মুম্বইয়ে সেমিফাইনাল কোন ভারতীয় ক্রিকেটার যেন হেলমেটে তেরঙ্গা লাগিয়ে মাঠে না নামেন।

.