স্পট ফিক্সিং মামলায় CSK-এর আর্জি শুনবে মাদ্রাস হাই কোর্ট

স্পট ফিক্সিং মামলায় লোধা কমিটির রায়কে চ্যালেঞ্জ জানিয়ে মাদ্রাস হাইকোর্টে যায় চেন্নাই সুপার কিংস। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানির সিদ্ধান্ত নিল মাদ্রাস হাই কোর্ট। ২৭ অগাস্ট এই আবেদনের ভিত্তিতে শুনানি হবে। এই পরিপ্রেক্ষিতে আইপিএলে নতুন লাইফলাইন পেল সিএসকে বলে মনে করছে ক্রিকেট মহল।

Updated By: Aug 21, 2015, 11:03 PM IST
স্পট ফিক্সিং মামলায় CSK-এর আর্জি শুনবে মাদ্রাস হাই কোর্ট

ব্যুরো: স্পট ফিক্সিং মামলায় লোধা কমিটির রায়কে চ্যালেঞ্জ জানিয়ে মাদ্রাস হাইকোর্টে যায় চেন্নাই সুপার কিংস। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানির সিদ্ধান্ত নিল মাদ্রাস হাই কোর্ট। ২৭ অগাস্ট এই আবেদনের ভিত্তিতে শুনানি হবে। এই পরিপ্রেক্ষিতে আইপিএলে নতুন লাইফলাইন পেল সিএসকে বলে মনে করছে ক্রিকেট মহল।

২৮ অগাস্ট বোর্ডের ওয়ার্কিং কমিটির বৈঠক। সেই বৈঠকে আইপিএল থেকে নির্বাসিত দুটি ফ্রাঞ্চাইজির ভবিষ্যত নিয়ে আলোচনা করবেন বোর্ড কর্তারা। তার চব্বিশ ঘন্টা আগেই মাদ্রাস হাই কোর্টে শুনানি হবে। এই মর্মে ইতিমধ্যেই ভারতীয় বোর্ডকে চিঠি পাঠিয়েছে মাদ্রাস হাই কোর্ট। পাশাপাশি আদালত জানিয়েছে এই স্পট ফিক্সিং মামলায় পার্টি হতে পারবে বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশনও। গত চোদ্দই জুলাই আইপিএলে স্পট ফিক্সিং মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসকে দুবছরের জন্য নির্বাসিত করে লোধা কমিটি। ক্রিকেট মাঠে ঢোকা থেকে আজীবন নির্বাসিত হন রাজ কুন্দ্রা ও গুরুনাথ মায়াপ্পান। মাদ্রাস হাইকোর্ট এই শুনানি গ্রহণ করায় স্পট ফিক্সিং মামলায় নতুন সমীকরণ তৈরি হল।

 

.