কমনওয়েলথ গেমসে হকিতে এগিয়ে থেকেও পাকিস্তানের সঙ্গে ড্র করল ভারত

এরপর তৃতীয় কোয়ার্টারে ৩৯ মিনিটে ইরফান জুনিয়রের গোলে ব্যবধান কমায় পাকিস্তান। আর শেষ কোয়ার্টারে খেলা শেষ হওয়ার সাত সেকেন্ড আগে বিতর্কিত ভিডিও রেফারালের জেরে পর পর দু'টি পেনাল্টি কর্নার পায় পাকিস্তান।

Updated By: Apr 7, 2018, 02:50 PM IST
কমনওয়েলথ গেমসে হকিতে এগিয়ে থেকেও পাকিস্তানের সঙ্গে ড্র করল ভারত

নিজস্ব প্রতিবেদন : গোল্ড কোস্টে হকিতে পাক বধ হল না ভারতের। কমনওয়েলথ গেমসে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে এগিয়ে গিয়েও শেষ রক্ষা করতে পারল না ভারতীয় হকি দল। ম্যাচ ২-২ গোলে অমীমাংসিত থাকে।

ইন্দো-পাক হকি যুদ্ধে শুরু থেকেই হাড্ডাহাড্ডি লড়াই চলে। ১৩ মিনিটে এস সুনীলের ক্রস থেকে দিলপ্রীত সিংয়ের গোলে এগিয়ে যায় ভারত। এরপর দ্বিতীয় কোয়ার্টারের শুরুতেই ব্যবধান বাড়িয়ে নেয় ভারত। ১৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ভারতকে এগিয়ে দেন হরমনপ্রীত সিং। বিরতিতে ২-০ গোলে এগিয়ে যায় ভারত।

এরপর তৃতীয় কোয়ার্টারে ৩৯ মিনিটে ইরফান জুনিয়রের গোলে ব্যবধান কমায় পাকিস্তান। আর শেষ কোয়ার্টারে খেলা শেষ হওয়ার সাত সেকেন্ড আগে বিতর্কিত ভিডিও রেফারালের জেরে পর পর দু'টি পেনাল্টি কর্নার পায় পাকিস্তান। প্রথম পেনাল্টি কর্নার থেকে গোল করতে না পারলেও পরেরটিতে গোল করে ম্যাচে সমতা ফেরায় পাকিস্তান। আলি মুবাসারের গোলে নাটকীয় ড্র করে পাকিস্তান।

কমনওয়েলথ গেমসে পুল 'বি' তে ৮ এপ্রিল ওয়েলস, ১০ এপ্রিল মালয়েশিয়া এবং ১১ এপ্রিল ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ রয়েছে ভারতের।

আরও পড়ুন- কমনওয়েলথ গেমসের তৃতীয় দিনে ভারতের তৃতীয় সোনা সতীশের হাত ধরে

.