দীর্ঘদিন পর ফের নিজের মেজাজে ডেল স্টেইন

চোট সারিয়ে দীর্ঘদিন পর ক্রিকেট মাঠে নেমে ফের আগুন ডেল স্টেইনের বোলিংয়ে। ডারবানে প্রথম টেস্টে সেই ঝলক হাড়ে হাড়ে টের পেল নিউজিল্যান্ড। ডারবান টেস্টে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা। যদিও প্রথমে ব্যাট করে ২৬৩ রানেই অল আউট হয়ে যায় প্রোটিওরা। দক্ষিণ আফ্রিকার হয়ে সবথেকে বেশি রান করেছেন হাসিম আমলা। তাঁর অবদান ৫৩ রান। শেষ দিকে রাবাদা যদি অপরাজিত ৩২ রানের ইনিংস না খেলতেন, তাহলে আড়াইশো পেরোতো না দক্ষিণ আফ্রিকা। নিউজিল্যান্ডের পক্ষে তিনটি করে উইকেট নেন বোল্ট এবং ওয়াগনার।

Updated By: Aug 20, 2016, 08:56 PM IST
দীর্ঘদিন পর ফের নিজের মেজাজে ডেল স্টেইন

ওয়েব ডেস্ক: চোট সারিয়ে দীর্ঘদিন পর ক্রিকেট মাঠে নেমে ফের আগুন ডেল স্টেইনের বোলিংয়ে। ডারবানে প্রথম টেস্টে সেই ঝলক হাড়ে হাড়ে টের পেল নিউজিল্যান্ড। ডারবান টেস্টে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা। যদিও প্রথমে ব্যাট করে ২৬৩ রানেই অল আউট হয়ে যায় প্রোটিওরা। দক্ষিণ আফ্রিকার হয়ে সবথেকে বেশি রান করেছেন হাসিম আমলা। তাঁর অবদান ৫৩ রান। শেষ দিকে রাবাদা যদি অপরাজিত ৩২ রানের ইনিংস না খেলতেন, তাহলে আড়াইশো পেরোতো না দক্ষিণ আফ্রিকা। নিউজিল্যান্ডের পক্ষে তিনটি করে উইকেট নেন বোল্ট এবং ওয়াগনার।

আরও পড়ুন পরকীয়া আর দেশাত্মবোধ এই দুটো সাবজেক্ট মেশালেই হিট সিনেমা, এটাই কি নতুন বলিউড ট্রেন্ড?

জবাবে ব্যাট করতে নেমে ১২ ওভারে ১৫ রানে দুই উইকেট পড়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকার। গুপ্তিল এবং ল্যাথাম আউট। দুটো উইকেটই পেয়েছেন ডেল স্টেইন। এরপরই খেলায় নামে বৃষ্টি।

আরও পড়ুন  সলমন এবং অরিজিতের তিক্ত সম্পর্ক ভেঙে চৌচির

 

.