কুরগেন ন্যাশনাল পার্কে স্টেইনগানের মুখে ব্ল্যাক মাম্বা!

যার ফাস্ট বোলিংয়ের দাপটে পা কাঁপে বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানরা সেই ডেল স্টেইনের সঙ্গে দেখা হয়ে গেল আফ্রিকান ব্ল্যাক মাম্বার। দুই বীর মুখোমুখি!  এই ঘটনাই ইনস্টাগ্রামে ভিডিও দিয়ে  জানিয়েছেন স্বয়ং দক্ষিণ আফ্রিকান এই ফাস্ট বোলার। জোহানেসবার্গ থেকে ৪০০ কিলোমিটার উত্তর-পূর্বের এই ন্যাশনাল পার্কের অভিজ্ঞতার কথাই জানিয়েছেন ডেইল স্টেইন।

Updated By: Feb 8, 2016, 10:03 AM IST
কুরগেন ন্যাশনাল পার্কে স্টেইনগানের মুখে ব্ল্যাক মাম্বা!

ওয়েব ডেস্ক: যার ফাস্ট বোলিংয়ের দাপটে পা কাঁপে বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানরা সেই ডেল স্টেইনের সঙ্গে দেখা হয়ে গেল আফ্রিকান ব্ল্যাক মাম্বার। দুই বীর মুখোমুখি!  এই ঘটনাই ইনস্টাগ্রামে ভিডিও দিয়ে  জানিয়েছেন স্বয়ং দক্ষিণ আফ্রিকান এই ফাস্ট বোলার। জোহানেসবার্গ থেকে ৪০০ কিলোমিটার উত্তর-পূর্বের এই ন্যাশনাল পার্কের অভিজ্ঞতার কথাই জানিয়েছেন ডেইল স্টেইন।

কুরগেন ন্যাশনাল পার্কের মধ্যে দিয়ে এক বন্ধুর সঙ্গে যাচ্ছিলেন স্টেইন। হঠাৎই রাস্তায় দেখতে পান একটি সাপ। মনে হয়েছিল সাপটি আহত। স্টেইন নিজেই ইনস্টাগ্রামে লেখেন, 'আমরা ভেবেছিলাম কোনও গাড়ির ধাক্কা লেগে সাপটি আহত। আমরা ওর রাস্তা পেরিয়ে যাওয়ার জন্য অপেক্ষা করতে থাকি। মনে হয়েছিল এটা একটা ব্রাউন হাউস সাপ।' গল্পের শেষ এখানেই নয়। ব্রাউন হাউস সাপ ভেবে নিয়ে তার কাছেও পৌঁছে যান স্টেইন। স্টেইন বলছেন, 'আমরা সামনে যাই ব্যাপারটা বোঝার জন্য। আর তখনই বুঝতে পারি আমাদের সামনে রয়েছেন মিস্টার ব্ল্যাক মাম্বা।' এই ছবি দেখার পর স্টেইনকে অনেকেই বলেছেন, এটি একটি মোজাম্বিক স্পিটিং কোবরা। কিন্তু বেশিরভাগ মানুষই জানিয়েছেন এটি মাম্বা।

.