চিয়ার লিডার শূন্য আইপিএল?

Last Updated: Tuesday, June 4, 2013 - 10:50

আইপিএলে ক্রিকেটারদের সুখের সেদিন এবার সত্যিই শেষ হওয়ার মুখে। তন্বী, সুন্দরী চিয়ার লিডারদের সান্নিধ্য থেকে এবার তাঁরা বঞ্চিত হতে চলেছেন। মাঠে তাঁদের উৎসাহ যোগানো নাচ আর বোধহয় থাকবে না। বিনোদনী ক্রিকেট দেখতে গিয়ে মাঠে চিয়ারলিডারদের কোমরের ঠুমকার উপড়ি পাওনা এবার আইপিএলের লিস্ট থেকে সম্ভবত বাদ পড়তে চলছে। এতে বহু দর্শকের হৃদয় যে বিদীর্ণ হবেই তাতে বোধহয় বিশেষ সন্দেহ নেই। তবে ক্রিকেটারদের দুঃখটা দ্বিগুণ হওয়ার পথে। একেতো চিয়ারলিডারদের থাকার উপর প্রশ্নচিহ্ন নাচছে অন্যদিকে লাগামহীন উশৃঙ্খলতা আর উদ্যমতার আফটার ম্যাচ পার্টির ঘাড়েও এখন নিষিদ্ধ হওয়ার খাঁড়া ঝুলছে। অন্তত নব নিযুক্ত বিসিসিআই প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়ার কথায় তার ইঙ্গিতই পাওয়া গেছে।
ক্রিকেটের ইমেজ রক্ষা করতে কঠোর পরিশ্রমের প্রতিশ্রুতি দিলেন ডালমিয়া। যদিও সোমবার সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের বিতর্কিত প্রশ্নের উত্তর কিন্তু বেশ সযত্নে পাশ কাটিয়ে গেলেন বর্ষীয়ান এই ক্রিকেট প্রশাসক।
সাংবাদিকদের ডালমিয়া জানিয়েছেন আর বিসিসিআইয়ে ফিরে আসবেন না বলে নিশ্চিত করেই জানিয়ে দিয়েছেন সঞ্জয় জাগদালে। তবে অজয় শিকরের সিদ্ধান্তের জন্য তাঁরা আরও ২৪ ঘণ্টা অপেক্ষা করবেন বলে জানিয়েছেন বিসিসিআইয়ের নবনির্বাচিত অন্তর্বতীকালীন প্রেসিডেন্ট।
তবে তিনি আসলে শ্রীনিবাসনের প্রক্সি হিসাবে কাজ করছেন বলে যে তীব্র জল্পনা এখন ক্রিকেট বিশ্বের প্রধান মুখোরচক আলোচ্য বিষয় তাকে এক কথায় কার্যত নস্যাৎ করলেন ডালমিয়া। বরং তিনি জানিয়েছেন এটা কারও কারও মনের তীব্র বাসনা হলেও তাঁর কাজেই আসল ছবিটা সবার সামনে পরিষ্কার হয়ে যাবে।
তবে শ্রীনিবাসনের অবর্তমানে কে আইসিসির ভারতীয় প্রতিনিধি হবে তা এখনও ঠিক হয়নি বলে সাংবাদিকদের জানান জগমোহন ডালমিয়া।



First Published: Tuesday, June 4, 2013 - 10:50


comments powered by Disqus