শ্রীনি নয়, আইসিসিতে বোর্ডের প্রতিনিধি ডালমিয়াই

Last Updated: Saturday, June 22, 2013 - 11:29

আইসিসির বৈঠকে বোর্ডের প্রতিনিধিত্ব করবেন জগমোহন ডালমিয়াই। ওয়ার্কিং কমিটির বৈঠকে প্রতিনিধিত্ব করবেন বোর্ড সচিব সঞ্জয় পাতিল। তবে ডিআরএস নিয়ে বোর্ডের আগের সিদ্ধান্তেই অটল ডালমিয়া। ডিআরএস সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ের জবাব দিতে সাড়ে আটশো পাতার রিপোর্ট নিয়ে যাচ্ছেন তিনি।
চলতি মাসের শেষ সপ্তাহে আইসিসির বৈঠকে বিসিসিআই-এর প্রতিনিধিত্ব করবেন বোর্ডের দায়িত্বপ্রাপ্ত সভাপতি জগমোহন ডালমিয়া। বিসিসিআই-এর ওয়ার্কিং কমিটির সদস্যদের মতামত নিয়ে এই সিদ্ধান্ত হয়েছে। আইসিসি-র বৈঠকে ডিসিশন রিভিউ সিস্টেম নিয়ে ভারতের চাপ সৃষ্টি করতে মরিয়া টেস্ট খেলিয়ে পাঁচটি দেশ। তবে চাপের মুখে যে নতিস্বীকার নয় তা পরিস্কার করে দিয়েছেন জগমোহন ডালমিয়া। ডিআরএস নিয়ে বিসিসিআই-এর আগের সিদ্ধান্তেই অটল থাকবেন।
আইসিসির এক্সিকিউটিভ কমিটি,আইডিয়াল কমিটি ও বার্ষিক সম্মেলনে উপস্থিত থাকবেন জগমোহন ডালমিয়া। সঞ্জয় পাতিল ওয়ার্কিং কমিটির বৈঠকে থাকবেন। এদিকে সিএবিতে স্পেশাল এজিএম-এ তিনটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল ভিনরাজ্যের ক্রিকেটার খেলানো নিয়ে সিএবি-র সংবিধান সংশোধন করা হয়েছে।
চলতি মাসের শেষ সপ্তাহে আইসিসির বৈঠকে বিসিসিআই-এর প্রতিনিধিত্ব করবেন বোর্ডের দায়িত্বপ্রাপ্ত সভাপতি জগমোহন ডালমিয়া। বিসিসিআই-এর ওয়ার্কিং কমিটির সদস্যদের মতামত নিয়ে এই সিদ্ধান্ত হয়েছে। আইসিসি-র বৈঠকে ডিসিশন রিভিউ সিস্টেম নিয়ে ভারতের চাপ সৃষ্টি করতে মরিয়া টেস্ট খেলিয়ে পাঁচটি দেশ। তবে চাপের মুখে যে নতিস্বীকার নয় তা পরিস্কার করে দিয়েছেন জগমোহন ডালমিয়া। ডিআরএস নিয়ে বিসিসিআই-এর আগের সিদ্ধান্তেই অটল থাকবেন।
আইসিসির এক্সিকিউটিভ কমিটি,আইডিয়াল কমিটি ও বার্ষিক সম্মেলনে উপস্থিত থাকবেন জগমোহন ডালমিয়া। সঞ্জয় পাতিল ওয়ার্কিং কমিটির বৈঠকে থাকবেন। এদিকে সিএবিতে স্পেশাল এজিএম-এ তিনটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল ভিনরাজ্যের ক্রিকেটার খেলানো নিয়ে সিএবি-র সংবিধান সংশোধন করা হয়েছে। 



First Published: Saturday, June 22, 2013 - 11:29


comments powered by Disqus