DDCA কাণ্ডে জেটলির হয়ে ব্যাট গম্ভীরের, পাশে সেওয়াগ

DDCA কাণ্ডে জেটলির হয়ে ব্যাট গৌতম গম্ভীরের।  গম্ভীরের দাবি, DDCA দুর্নীতির জন্য জেটলিকে দায়ী করা ঠিক নয়। তাঁর জন্যই করদাতাদের টাকা ছাড়া ভাল স্টেডিয়াম পেয়েছে দিল্লি। এরপরই গম্ভীরের কটাক্ষ, কিছু প্রাক্তন খেলোয়াড় DDCA-র যাবতীয় গণ্ডগোলের জন্য জেটলিকে দায়ী করছেন। অথচ একটা সময় তাঁরাই জেটলির সৌজন্যে গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন।

Updated By: Dec 20, 2015, 04:40 PM IST
DDCA কাণ্ডে জেটলির হয়ে ব্যাট গম্ভীরের, পাশে সেওয়াগ

ওয়েব ডেস্ক: DDCA কাণ্ডে জেটলির হয়ে ব্যাট গৌতম গম্ভীরের।  গম্ভীরের দাবি, DDCA দুর্নীতির জন্য জেটলিকে দায়ী করা ঠিক নয়। তাঁর জন্যই করদাতাদের টাকা ছাড়া ভাল স্টেডিয়াম পেয়েছে দিল্লি। এরপরই গম্ভীরের কটাক্ষ, কিছু প্রাক্তন খেলোয়াড় DDCA-র যাবতীয় গণ্ডগোলের জন্য জেটলিকে দায়ী করছেন। অথচ একটা সময় তাঁরাই জেটলির সৌজন্যে গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন।

DDCA কাণ্ডে জেটলির পাশে আরেক ক্রিকেট তারকা সেওয়াগ। গৌতম গম্ভীরের টুইটে রিটুইট করে বীরু লিখেছেন, DDCA-তে থাকার সময় খেলোয়াড় নির্বাচনে অস্বাভাবিক কিছু দেখলেই জেটলিজিকে জানাতাম। যোগ্য খেলোয়াড়দের সুযোগ দিতে দ্রুত ভুল নিতেন জেটলিজি। চেষ্টা করতেন যোগ্যদের সুবিচার দেওয়ার। সেওয়াগ লিখেছেন, DDCA-তে কয়েকজনের সঙ্গে কথা বলতে যাওয়াই ছিল একটা দুঃস্বপ্ন। কিন্তু জেটলিজি যে কোনও সময় যে কোনও সমস্যায় খেলোয়াড়দের পাশে থাকতেন।

.