প্রধানমন্ত্রীকে কী প্রতিশ্রুতি দিলেন দীপা কর্মকার, জিতু রাইরা?

ক্রীড়া আঙিনায় দেশের সর্বোচ্চ সন্মান , রাজীব খেলরত্ন সন্মানে সন্মানিত হয়ে আবেগতাড়িত দেশের চার ক্রীড়াবিদ । সোমবার রাষ্ট্রপতি প্রনব মুখার্জির হাত থেকে এই পুরুস্কার নেওয়ার পর জিতু রাই, দীপা কর্মকারদের দাবি এই সম্মান তাদের দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে। দ্রোণাচার্য সন্মানে সন্মানিত হয়ে দীপা কর্মকারের কোচ বিশ্বেশ্বর নন্দী জানালেন একটা দীপা নয় , তার  লক্ষ্য ২০২০ টোকিও অলিম্পিকে  দেশকে একাধিক দীপা উপহার দেওয়া।

Updated By: Aug 29, 2016, 08:28 PM IST
প্রধানমন্ত্রীকে কী প্রতিশ্রুতি দিলেন দীপা কর্মকার, জিতু রাইরা?

ওয়েব ডেস্ক: ক্রীড়া আঙিনায় দেশের সর্বোচ্চ সন্মান , রাজীব খেলরত্ন সন্মানে সন্মানিত হয়ে আবেগতাড়িত দেশের চার ক্রীড়াবিদ । সোমবার রাষ্ট্রপতি প্রনব মুখার্জির হাত থেকে এই পুরুস্কার নেওয়ার পর জিতু রাই, দীপা কর্মকারদের দাবি এই সম্মান তাদের দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে। দ্রোণাচার্য সন্মানে সন্মানিত হয়ে দীপা কর্মকারের কোচ বিশ্বেশ্বর নন্দী জানালেন একটা দীপা নয় , তার  লক্ষ্য ২০২০ টোকিও অলিম্পিকে  দেশকে একাধিক দীপা উপহার দেওয়া।

আরও পড়ুন জেনেই হোক অথবা না জেনেই, নীল আলো শহরে বসানোর জন্য ধন্যবাদ দিতে চাই মুখ্যমন্ত্রীকে

জাতীয় সন্মান পাওয়ার আগে দীপা , সিন্ধু , সাক্ষীরা দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। সবাইকে উতসাহিত করেন তিনি । টোকিও অলিম্পিকে ব্যর্থ হবে না ভারত , প্রধানমন্ত্রীকে এই প্রতিশ্রুতি দিয়েছেন দীপা , জিতু রাইরা ।

আরও পড়ুন  যাঁর জন্মদিনে ১৩০ কোটির দেশের আজ ক্রীড়াদিবস, তাঁকেই জানবেন না?

.