মাঠেই গব্বর-ভাজ্জির পাঞ্জা, জিতলেন কে? (দেখুন ভিডিও)

এশিয়া কাপ শুরুর আগে ফতুল্লায় ভারতীয় দলের ট্রেনিং সেশনে হাল্কা চালে দেখা গেল শিখর ধাওয়ান ও হরভজন সিংকে। ধোনির চোট নিয়ে জানতে যখন দেশের সবাই ব্যস্ত, তখন গব্বর-ভাজ্জি ব্যস্ত পাঞ্জা খেলতে। বিসিসিআইয়ের টুইটারে ধাওয়ান-হরভজনের পাঞ্জা খেলের ভিডিও আপলোড করে বলা হয়েছে, বলুন তো কে জিতলেন? যদিও ১১ সেকেন্ডের এই ভিডিওতে কে জিতল তা দেখানো হয়নি।

Updated By: Feb 22, 2016, 07:38 PM IST
মাঠেই গব্বর-ভাজ্জির পাঞ্জা, জিতলেন কে? (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক: এশিয়া কাপ শুরুর আগে ফতুল্লায় ভারতীয় দলের ট্রেনিং সেশনে হাল্কা চালে দেখা গেল শিখর ধাওয়ান ও হরভজন সিংকে। ধোনির চোট নিয়ে জানতে যখন দেশের সবাই ব্যস্ত, তখন গব্বর-ভাজ্জি ব্যস্ত পাঞ্জা খেলতে। বিসিসিআইয়ের টুইটারে ধাওয়ান-হরভজনের পাঞ্জা খেলের ভিডিও আপলোড করে বলা হয়েছে, বলুন তো কে জিতলেন? যদিও ১১ সেকেন্ডের এই ভিডিওতে কে জিতল তা দেখানো হয়নি।

 যদিও কিছুটা হলে ধাওয়ানের দিকে পাল্লা ভারী ছিল। ঠিক যেমন এশিয়া কাপে ধাওয়ানের খেলা যতটাই নিশ্চিত, ততটাই অনিশ্চিত ভাজ্জির। দল দুই স্পেশালিস্ট স্পিনার খেললে তবেই ভাজ্জি খেলতে পারবেন। যার সম্ভাবনা কম। কারণ স্পিনার হিসেবে খেলবেন অশ্বিন। সঙ্গে থাকবেন অলরাউন্ডার জাদেজা। বুধবার এশিয়া কাপ অভিযান শুরু করছে ভারত। প্রথম ম্যাচে ভারতের প্রতিপক্ষ আয়োজক দেশ বাংলাদেশ।

 

.