ফিক্সিং বিতর্কের ঝড়ের মাঝেই কলকাতায় ধোনি-সাক্ষী

Last Updated: Friday, May 24, 2013 - 17:50

একদিকে দলের মালিক, অন্যদিকে নিজের স্ত্রী। স্পট ফিক্সিং কাণ্ড মহেন্দ্র সিং ধোনিকেও কখন যেন অজান্তেই চাপের রাজ্যে নিয়ে গেছে। সেই চাপের রাজ্যে থেকেই আইপিএলের ফাইনাল খেলতে সস্ত্রীক কলকাতায় এসে পৌঁছলেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক ধোনি। দল অসধারণ খেলে ফাইনালে উঠলেও স্পট ফিক্সিং কাণ্ড ধোনিকে খোঁচা দিচ্ছে। চেন্নাই সুপার কিংসের মালিক মায়াপন্ন গ্রেফতার হওয়ার মুখে। সাক্ষীর বিন্দু যোগ নিয়েও বেশ জলঘোলা হচ্ছে। তাই অজান্তেই ফিক্সিংয়ের কালো মেঘে ঢুকে পড়া ধোনিকে নিয়ে একটা অন্য ধরনের উত্‍সাহ চলছে।
তবে শহরে পা দেওয়ার পর ধোনিকে দেখা গেল সেই রিল্যাক্সড মুডে। বিন্দুর সঙ্গে মাঠে একসঙ্গে সিলেব্রেশান করে পুলিসের বেঁকা চোখে আছেন ধোনি পত্নী সাক্ষীও। তাই সাক্ষী কী করেন, কিংবা আদৌ শহরে আসেন কি না তা নিয়েও ছিল প্রশ্ন। সাক্ষী এলেন হাসি মুখেই। দমদম এয়ারপোর্টে নেমে গাড়িতে ওঠার মুখে সাংবাদিকদের প্রশ্ন অবশ্য এড়িয়ে গেলেন সাক্ষী।
বিন্দুর সঙ্গে তাঁর ছবি সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পর সাক্ষীকে নিয়ে যে জল্পনা চলছে তার জবাবে অবশ্য ধোনি পত্নী বলে ছিলেন, কুছ তো লোক কেহেঙ্গে। প্রসঙ্গত, রবিবার আইপিএল সিক্সের ফাইনালে ধোনির চেন্নাই সুপার কিংস খেলবে আজকের রাজস্থান রয়্যালস- মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের বিজয়ী দলের বিরুদ্ধে।



First Published: Friday, May 24, 2013 - 18:49
TAGS:


comments powered by Disqus