ফিক্সিং কাণ্ড নিয়ে মুখে কুলুপ আঁটলেন ধোনি

Last Updated: Tuesday, May 28, 2013 - 20:23

স্পট ফিক্সিং কাণ্ড নিয়ে মুখে কুলুপ আঁটলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মঙ্গলবার মুম্বইয়ে এক সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিকদের স্পট ফিক্সিং সংক্রান্ত প্রশ্নের উত্তরে শুধুমাত্র নৈশব্দ উপহার দিলেন ক্যাপ্টেন কুল।
এ বছরের আইসিসি চ্যাম্পিয়ন ট্রফি খেলতে কিছুদিনের মধ্যেই ইংল্যান্ড রওনা দেবে ভারত। তার আগে আজ মুম্বইয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি।
চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে ভারতীয় দলের সম্ভাবনা নিয়ে বেশ গুছিয়ে বক্তব্য রাখছিলেন মাহি। তখনই এক সাংবাদিকের প্রশ্নে সুর কাটল ধোনির দলীয় স্তুতির। ২০০০ সালের পর আরও একবার ফিক্সিং বিতর্কে রীতিমত টাল খেয়ে গেছে ভারতীয় ক্রিকেটের ভিতটাই। এই রকম পরিস্থিতিতে ধোনি কেন এখনও চুপ করে আছেন সেই নিয়ে প্রশ্ন করা হলে প্রাথমিকভাবে কিঞ্চিৎ ভ্যাবাচ্যাকাই খেয়ে যান ক্যাপ্টেন কুল। তাঁর চিরপরিচিত স্মার্ট ইমেজও কোথায় গিয়ে যেন ধাক্কা খেল আজ। তবে শেষ পর্যন্ত এই প্রসঙ্গে একটি শব্দও মুখ থেকে খরচ করলেন না তিনি।
তবে চ্যাম্পিয়নস ট্রফিতে দলের সম্ভাবনা প্রসঙ্গে ধোনি জানালেন ``আমাদের দল যথেষ্ট ভারসাম্য রয়েছে। আমার মনে হয় এই বারের চ্যাম্পিয়নস ট্রফি জেতার আমাদের সম্ভাবনা প্রবল।``



First Published: Tuesday, May 28, 2013 - 20:23


comments powered by Disqus