দিয়েগোকে নিয়ে নাজেহাল মোহনবাগান

দিয়েগোকে ছেঁটে ফেলার ভাবনাচিন্তাও শুরু হয়েছে। তবে চুক্তিগত জটিলতায় এই মিডফিল্ডারকে বাড়ি পাঠানো বেশ কঠিন। অপছন্দে ঘোড়াকে নিয়ে এখন হিমশিম খাচ্ছেন কর্তারা। শুধু দিয়েগো নিজে থেকেই চলে যেতে চাইলে বেঁচে যাবে ক্লাব! 

Updated By: Nov 29, 2017, 09:18 PM IST
দিয়েগোকে নিয়ে নাজেহাল মোহনবাগান

নিজস্ব প্রতিবেদন: মোহনবাগানে নাটকের নাম এখন দিয়েগো ফেরেইরা। অসি মিডফিল্ডারের প্রতিদিন কিছু না কিছু ঘটছেই। কখনও চোট,কখনও অসুস্থতা। মঙ্গলবার রাত থেকেই পেটের সমস্যায় ভুগতে থাকেন দিয়েগো। ক্লাব কর্তাদের রাতেই ফোন করেন এই বিদেশি। বুধবার সকালে মাঠে এলেও অনুশীলন করার মতো অবস্থাতেই ছিলেন না অসি ফুটবলার। মাঠ থেকেই বাগানের সহ-সচিব সৃঞ্জয় বোস দিয়েগোকে হাসপাতাল পাঠিয়ে দেন। কথা বলা হয় চিকিৎসকদের সঙ্গে। খাওয়া দাওয়া নিয়ে দিয়েগোকে এখনই কিছু নির্দেশ দিয়েছেন চিকিৎসক। কলকাতায় হাইপ্রোফাইল এই বিদেশি যা খেল দেখাচ্ছেন তাতে ধৈর্য হারাচ্ছেন কর্তারা। 

আরও পড়ুন-  বিরাটের বিয়ে বিদেশে! 

কোচের পছন্দ করে আনা বিদেশিকে নিয়ে মোহভঙ্গ হয়েছে ক্লাবে। দিয়েগোকে ছেঁটে ফেলার ভাবনাচিন্তাও শুরু হয়েছে। তবে চুক্তিগত জটিলতায় এই মিডফিল্ডারকে বাড়ি পাঠানো বেশ কঠিন। অপছন্দে ঘোড়াকে নিয়ে এখন হিমশিম খাচ্ছেন কর্তারা। শুধু দিয়েগো নিজে থেকেই চলে যেতে চাইলে বেঁচে যাবে ক্লাব! 

আরও পড়ুন- 'ক্রিকেটেশ্বর'কে বিরল সম্মান বিসিসিআইয়ের, ভারতীয় ক্রিকেটে সচিনের ১০ নম্বর জার্সির অবসর!

.