`অপ্রয়োজনীয়`দিন্দাকে ফিরিয়ে দিল বোর্ড, খেলবেন রঞ্জিতে

Last Updated: Thursday, November 15, 2012 - 20:42

কত কথা হয়েছিল তাঁকে নিয়ে। ই‍শান্ত শর্মা জ্বর তাঁর শিঁকে ছিঁড়ে দিয়েছিল। স্ট্যান্ডবাই হিসাবে অশোক দিন্দাকে জাতীয় দলে নেওয়া হয়েছিল। কিন্তু প্রয়োজন না হওয়ায় ফের দিন্দা ফিরলেন ঘরোয়া ক্রিকেটে। দিন্দার প্রতিপক্ষ এখন আর ইংল্যান্ড নয়, বরং গুজরাট। সব মিলিয়ে বলাই যায় অশোক দিন্দার ভাগ্যের চাকা ঘুরেও ঘুরল না।
মোতেরাতে ভারতীয় দলের সঙ্গে যোগ দিলেও দিন্দাকে প্রয়োজন না হওয়ায় ফেরত পাঠাচ্ছে বিসিসিআই। এর ফলে ইডেনে গুজরাটের বিরুদ্ধে  তাঁর খেলতে কোনও অসুবিধা রইল না।
এদিকে বুধবার দল নির্বাচনী বৈঠকেই বাংলা কোচ ডব্লু ভি রমনের কাজে অসন্তোষ প্রকাশ করেছিলেন জগমোহন ডালমিয়া। সিএবি সভাপতির সঙ্গে বৈঠকের পরদিনই অনুশীলনে রমনকে কিছুটা চাপে রাখলেন নির্বাচক কমিটির চেয়ারম্যান দীপ দাশগুপ্তও। বাংলার অনুশীলনে উপস্থিত থেকে দলের ক্রিকেটারদের ভুলগুলি শুধরে দিতে রীতিমত মাঠেই নেমে পড়েন তিনি। অনুশীলনে ব্যাটিংয়ের পাশাপাশি ফিল্ডিংয়ের উপরও জোর দেওয়া হয়। গুজরাটের বিরুদ্ধে শুভময় দাসকে বাদ দিয়ে ওপেনিংয়ে পার্থসারথী ভট্টাচার্য ও শ্রীবত্‍স গোস্বামীকে খেলানো হতে পারে। ব্যাটিং অর্ডারে তিন নম্বরে অভিজ্ঞ ঋদ্ধিমান সাহাকে আনতে চাইছে টিম ম্যানেজমেন্ট।  অনুশীলন শেষে লক্ষ্মীরতন শুক্লা বলেন পঞ্জাব ম্যাচের হ্যাংওভার কাটিয়ে গুজরাট ম্যাচে ঝাঁপাতে মরিয়া গোটা দল। গুজরাট দলও এদিন অনুশীলন করেন ইডেনে।



First Published: Thursday, November 15, 2012 - 20:42


comments powered by Disqus