নিজেকে বিক্রি করতে চলেছেন দ্রাবিড়

Last Updated: Thursday, October 4, 2012 - 21:38

নিজেকে বিক্রি করতে চলেছেন রাহুল দ্রাবিড়। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। আসলে জনস্বার্থমূলক কাজের জন্য নিজেকে নিলামে তুলেছেন দ্রাবিড়। কয়েকটি কর্পোরেট কোম্পানি এই নিলামে অংশগ্রহণ করছে। যে কোম্পানি সবচেয়ে বেশি বিড করবে, তাঁরা দ্রাবিড়ের সঙ্গে মুখোমুখি হয়ে প্রশ্নোত্তরপর্বে অংশ নেওয়ার সুযোগ পাবে। তাছাড়া রাহুলের ব্যবহার করা একটি ব্যাটও সেই কোম্পানি পাবে। নিলামে যে টাকাটা উঠবে সেটা বেঙ্গালুরুর একটি স্বেচ্ছাসেবী সংস্থাকে দেওয়া হবে।
এ দিকে, টি-২০ বিশ্বকাপে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন অশোক দিন্দা। তবে তাতে হতাশ নন তিনি। জানিয়ে দিলেন বিশ্বকাপে দলের সঙ্গে থেকে অনেক কিছু শিখতে পেরেছেন।এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি মাত্র ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন বাংলার অশোক দিন্দা। কিন্তু মনোজ তেওয়ারিকে একটি ম্যাচেও সুযোগ দেওয়া হয়নি। ফলে মনোজ কিছুটা হতাশ। কিন্তু দিন্দা হতাশ হতে রাজি নন। তিনি বলেন টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের সঙ্গে থেকে অনেক কিছু শিখতে পেরেছেন।
শ্রীলঙ্কাতে বিশ্বকাপ চলার সময় দক্ষিণ আফ্রিকার বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের পরামর্শও নিয়েছেন দিন্দা। খুব শীঘ্রই বাংলা দলের অনুশীলনে নামবেন দিন্দা ও মনোজ।



First Published: Thursday, October 4, 2012 - 21:38


comments powered by Disqus