চ্যালেঞ্জ আর অঙ্গীকার নিয়ে ফের লাল হলুদে সুভাষ ভৌমিক

ইস্টবেঙ্গল কোচ খালিদ বলেন, "ওনার (সুভাষ ভৌমিক) নাম শুনেছি, খুব ভালো লাগছে ওনার সঙ্গে কাজ করতে পারব।"

Updated: Mar 13, 2018, 10:13 PM IST
চ্যালেঞ্জ আর অঙ্গীকার নিয়ে ফের লাল হলুদে সুভাষ ভৌমিক

ওয়েব ডেস্ক: সুপার কাপে কোচ খালিদ জামিলের সঙ্গে থেকেই ইস্টবেঙ্গলকে এগিয়ে নিয়ে যেতে চান সুভাষ ভৌমিক। লাল হলুদে ফিরে আরও একটা চ্যালেঞ্জ নিতে তৈরি ময়দানের ভোম্বল স্যার। 

আরও পড়ুন- মাধ্যমিকের প্রশ্নপত্রে ১০ নম্বরের বিরাট

মঙ্গলবার ময়দানের লাল হলুদ তাঁবুতে মালায় সুভাষ বরণ করলেন লাল হলুদ সমর্থকরা। পাশে কোচ খালিদ জামিলকে সঙ্গে নিয়ে সুভাষ ভৌমিক বললেন, "এই ক্লাবের সঙ্গে কাজ করা সবসময়ই সম্মানের। ও (খালিদ)  চিফ কোচ,  আমার থেকে বেশি শিক্ষিত। ৪ ম্যাচের কোচিং জীবন নয় এটা। দলটা নিয়ে সবে ভাবতে শুরু করেছি, দেখতে হবে। সুপার কাপ নিয়ে তাড়াহুড়ো করে লাভ নেই। খালিদের সহকারি হয়ে থাকতে কোনও অসুবিধে নেই, আমার কোনও ইগো নেই।" পাশাপাশি তিনি বলেন, "জীবনটাই তো চ্যালেঞ্জ, অতীত নিয়ে বাঁচি না, বর্তমানটা খুব কঠিন।"

আরও পড়ুন- টি-টিয়েন্টিতে নজির রাহুলের  

ইস্টবেঙ্গল কোচ খালিদ বলেন, "ওনার (সুভাষ ভৌমিক) নাম শুনেছি, খুব ভালো লাগছে ওনার সঙ্গে কাজ করতে পারব।" ১৪ বছর আই লিগ না পাওয়া প্রসঙ্গে সুভাষ ভৌমিক বলেন," ১৪ বছর ধরে তো খালিদ ছিল না, ওকে দোষ দিয়ে কী হবে? " মনোরঞ্জন ভট্টাচার্যর সঙ্গে কথা বলবেন তিনি। উল্লেখ্য, এদিন লাল হলুদ তাবুতে ফিরেই আইএসএলকে সার্কাস বললে কটাক্ষ করেন সুভাষ। আশিয়ান জয়ের প্রসঙ্গ টেনে এনে সুভাষ ভৌমিক বলেন, "আইএসএলের দলগুলিকে না হারানোর কী আছে!"

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close