৪ বছর পর ডুরান্ড কাপ খেলবে লাল-হলুদ

চার বছর পর এবার ফের ডুরান্ড কাপে খেলতে দেখা যাবে ইস্টবেঙ্গলকে। একই সঙ্গে এক সময় না হলে ডুরান্ডের পাশাপাশি সিকিম গোল্ড কাপ ও বরদোলুই ট্রফিতেও দল পাঠাবে লাল হলুদ। মরশুম শুরুর আগে এই সিদ্ধান্ত নিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা। আইএসএলের কারণে সেপ্টেম্বরের মাঝামাঝি সময় থেকে ডিসেম্বর পর্যন্ত কোনও খেলা থাকবে না। আই লিগ শুরু হবে জানুয়ারিতে। গতবার এই সময়টা কোনও টুর্নামেন্টই খেলেনি ইস্টবেঙ্গল। যার ফল পরবর্তী সময় ভুগতে হয়েছিল। সেই ভুলের পুনরাবৃত্তি হোক চান না কর্তারা। 

Updated By: Jun 28, 2015, 11:19 PM IST
৪ বছর পর ডুরান্ড কাপ খেলবে লাল-হলুদ
ফাইল ছবি

ব্যুরো: চার বছর পর এবার ফের ডুরান্ড কাপে খেলতে দেখা যাবে ইস্টবেঙ্গলকে। একই সঙ্গে এক সময় না হলে ডুরান্ডের পাশাপাশি সিকিম গোল্ড কাপ ও বরদোলুই ট্রফিতেও দল পাঠাবে লাল হলুদ। মরশুম শুরুর আগে এই সিদ্ধান্ত নিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা। আইএসএলের কারণে সেপ্টেম্বরের মাঝামাঝি সময় থেকে ডিসেম্বর পর্যন্ত কোনও খেলা থাকবে না। আই লিগ শুরু হবে জানুয়ারিতে। গতবার এই সময়টা কোনও টুর্নামেন্টই খেলেনি ইস্টবেঙ্গল। যার ফল পরবর্তী সময় ভুগতে হয়েছিল। সেই ভুলের পুনরাবৃত্তি হোক চান না কর্তারা। 

নয়া কোচের সঙ্গে বৈঠকে ব্লুপ্রিন্ট তৈরি করা হয়। সেখানে ঠিক হয়েছে আই লিগের প্রস্তুতি হিসেবে যত বেশি সম্ভব টুর্নামেন্টে খেলবে লালহলুদ। সর্বশক্তির দল না পাঠালেও ট্রফির জন্য ঝাঁপাবে ইস্টবেঙ্গল। একই সঙ্গে মরশুমের শুরুতে মেহতাব,র‍্যান্টিদের একজন নিউট্রিশনিস্টের খোঁজে রয়েছেন কোচ বিশ্বজিত ভট্টাচার্য। 

.