সাত গোল দিয়ে প্রতিশোধ ইস্টবেঙ্গলের

টানা চৌত্রিশ ম্যাচ অপরাজিত থাকার পর এই মরসুমে ইস্টবেঙ্গলকে হারতে হয়েছিল সেই এরিয়ানের কাছেই। সেই প্রতিশোধ ম্যাচে গোলের ফুলঝুড়ি ওড়াল ইস্টবেঙ্গল। ঘরোয়া লিগে সুপার নাইন পর্বের ম্যাচে ইস্টবেঙ্গল ৭-১ গোলে উড়িয়ে দিল এরিয়ানকে। কার্ড সমস্যায় না থাকা চিডির অভাব ঢেকে দিয়ে হ্যাটট্রিক করলেন নতুন বিদেশি বোরিসিচ। জোড়া গোল করলেন লালরানডিকা। বাকি গোলগুলি করলেন বলজিত্‍, পেন।

Updated: Feb 19, 2013, 05:29 PM IST

ইস্টবেঙ্গল (৭) এরিয়ান (১)
মঙ্গলবার কল্যাণীতে এরিয়ানকে গোলের মালা পরাল লাল-হলুদ ব্রিগেড। ৭-১ গোলে জিতে সুপার নাইনে শীর্ষস্থান ধরে রাখলেন পেন,ওপারা-রা। গত দুবছরে তিনবার রঘু নন্দীর দলের কাছে হারতে হয়েছিল মরগ্যান দলকে। এই ম্যাচটা অবশ্য ছিল ইস্টবেঙ্গলের কাছে এরিয়ানের আত্মসমর্পনের ম্যাচ। কার্ডের জন্য ছিলেন না চিড্ডি।চোটের জন্য খেলেননি মননদীপ। তা সত্বেও কল্যাণীর সবুজ ঘাসে ফুট ফোটাল মরগ্যান ব্রিগেড।
লাল-হলুদ জার্সিতে প্রথম হ্যাটট্রিক করে সমালোচনার জবাব দিলেন নতুন বিদেশি বোরিসিচ। জোড়া গোল করেন ডিকা। একটি করে গোল করেন পেন আর বলজিত। প্রথমার্ধে ৩-১ গোলে এগিয়ে ছিল লাল-হলুদ শিবির।দ্বিতীয়ার্ধে আরও চারটি গোল করে তারা। বোরিসিচ,সৌমিকরা গোল মিস না করলে,আরও সাত গোল হতে পারত ইস্টবেঙ্গলের। সুপার নাইনে পাঁচ ম্যাচে পনেরো পয়েন্ট পেয়ে সবার উপরে মরগ্যান ব্রিগেড। গত তিন ম্যাচে পনেরো গোল করল ইস্টবেঙ্গল। কঠিন সূচির আগে দলের ফর্ম নিঃসন্দেহে স্বস্তিতে রাখবে মরগ্যানকে।