আন-ফিট ইস্টবেঙ্গল, আর্মিকে সমীহ করে আজ হাড্ডাহাড্ডি লড়াইয়ে লাল-হলুদ

বুধবার লিগের ম্যাচে আর্মি একাদশের মুখোমুখি ইস্টবেঙ্গল। শীর্ষে থাকা আর্মি একাদশকে সমীহ করছে ইস্টবেঙ্গল কোচ বিশ্বজিত্ ভট্টাচার্য। অসুস্থতা আর চোটের কারণে প্রথম একদশ নামাতেই হিমসিম খাচ্ছেন ইস্টবেঙ্গল কোচ।

Updated By: Aug 19, 2015, 10:29 AM IST
আন-ফিট ইস্টবেঙ্গল, আর্মিকে সমীহ করে আজ হাড্ডাহাড্ডি লড়াইয়ে লাল-হলুদ
ছবি-ফেসবুক

ব্যুরো: বুধবার লিগের ম্যাচে আর্মি একাদশের মুখোমুখি ইস্টবেঙ্গল। শীর্ষে থাকা আর্মি একাদশকে সমীহ করছে ইস্টবেঙ্গল কোচ বিশ্বজিত্ ভট্টাচার্য। অসুস্থতা আর চোটের কারণে প্রথম একদশ নামাতেই হিমসিম খাচ্ছেন ইস্টবেঙ্গল কোচ।

ঘরোয়া লিগে বুধবার হাড্ডাহাড্ডি লড়াই। এই মুহুর্তে লিগ শীর্ষে থাকা আর্মি একাদশের মুখোমুখি হচ্ছে ইস্টবেঙ্গল। আগের ম্যাচে বিএনআরকে ৬ গোলে হারিয়েছে লাল-হলুদ। অন্যদিকে কয়েকদিন আগেই রঘু নন্দীর পুলিসকে ৫-১ গোলে হারিয়েছিল আর্মি দল। পরিসংখ্যানই বলে দিচ্ছে বুধবারের ম্যাচ  ইস্টবেঙ্গলের কাছে কতটা কঠিন চ্যালেঞ্জ হতে চলেছে। কোনও বিদেশি না থাকলেও আর্মি যে যথেষ্ট ভাল দল তা মানছেন লাল-হলুদ কোচ বিশ্বজিত ভট্টাচার্য।

অসুস্থতা আর চোটের কারণে বুধবার প্রথম একদশ নামাতেই হিমসিম খেতে হচ্ছে বিশ্বজিত ভট্টাচার্যকে। জ্বরের জন্য খেলতে পারবেন না খাবরা,অনুশীলন শুরু করলেও পুরো ফিট নন রবার্ট আর র‍্যান্টি। চোখে সংক্রমন হয়েছে কেভিন লোবোর।  তাই বুধবার সকালে চূড়ান্ত একাদশ ঠিক করবে লাল-হলুদ টিম ম্যানেজমেন্ট। তবে বিশ্বজিত ভট্টাচার্যের কাছে স্বস্তির খবর চোট কাটিয়ে প্রথম একাদশে ফিরছেন মেহতাব হোসেন। আর্মিকে হারিয়ে লিগ শীর্ষে উঠে আসার হাতছানি লাল-হলুদের সামনে।

.