সিএবি লিগের সেমিফাইনালে মুখোমুখি মোহনবাগান ও ইস্টবেঙ্গল

শনিবার থেকে বাইশ গজে মরশুমের প্রথম ডার্বি। সিএবি লিগের সেমিফাইনালে মুখোমুখি মোহনবাগান ও ইস্টবেঙ্গল। সবুজমেরুনের হয়ে এই ম্যাচে মাঠে নামবেন ঋদ্ধিমান সাহা। মহম্মদ শামি অবশ্য খেলতে পারবেন না।

Updated: May 19, 2017, 11:38 PM IST
সিএবি লিগের সেমিফাইনালে মুখোমুখি মোহনবাগান ও ইস্টবেঙ্গল

ওয়েব ডেস্ক: শনিবার থেকে বাইশ গজে মরশুমের প্রথম ডার্বি। সিএবি লিগের সেমিফাইনালে মুখোমুখি মোহনবাগান ও ইস্টবেঙ্গল। সবুজমেরুনের হয়ে এই ম্যাচে মাঠে নামবেন ঋদ্ধিমান সাহা। মহম্মদ শামি অবশ্য খেলতে পারবেন না।

মরসুমের প্রথম ক্রিকেট ডার্বিতেই সবুজ মেরুনের হয়ে নামতে চলেছেন ঋদ্ধিমান সাহা। আইপিএল খেলে বুধবার সকালে শহরে ফিরেছেন ঋদ্ধি। তারপরই ক্লাব কর্তাদের ভারতের এই উইকেটরক্ষক জানিয়ে দিয়েছেন মোহনবাগানের হয়ে এই গুরুত্বপূর্ণ ম্যাচে তিনি খেলতে চান।

শনিবার সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে সিএবি লিগের সেমিফাইনালে মুখোমুখি হতে চলেছে মোহনবাগান-ইস্টবেঙ্গল। তিন দিনের এই ম্যাচে ঋদ্ধিকে পাওয়ার ফলে মোহনবাগানের শক্তি বাড়ল বলেই জানিয়েছেন কোচ পলাশ নন্দী। তবে অশোক দিন্দা ও মহম্মদ সামিকে পাচ্ছে না বাগান। উল্টোদিকে ইস্টবেঙ্গল অবশ্য এসব নিয়ে ভাবতে নারাজ। বিবেক সিং, কৌশিক ঘোষ, সৌরভ মন্ডলদের সাম্প্রতিক ফর্ম নিয়ে সন্তুষ্ট লালহলুদ শিবির। তাদের সাফ কথা টিম গেমের জোরেই তারা মোহনবাগানকে হারানোর ব্যাপারে আশাবাদী। (আরও পড়ুন- আই লিগই এক নম্বর, আশ্বাস প্রফুল প্যাটেলের)