সুপার কাপের সেমিফাইনালে ইস্টবেঙ্গল

শুরু থেকেই লাল-হলুদের আক্রমনাত্মক ফুটবলের সঙ্গে পেরে ওঠেনি পাহাড়ি দলটি। ১২ মিনিটে নিশ্চিত পেনাল্টি থেকে বঞ্চিত হয় আমনারা।

Updated By: Apr 8, 2018, 07:14 PM IST
সুপার কাপের সেমিফাইনালে ইস্টবেঙ্গল
সৌজন্যে- এআইএফএফ

ওয়েব ডেস্ক :  ৯৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করলেন লালডানমাইয়া রালতে। আইজল এফসিকে ১-০ গোলে হারিয়ে সুপার কাপের সেমিফাইনালে পৌঁছে গেল ইস্টবেঙ্গল।

আরও পড়ুন- হ্যাটট্রিক মেসির, রোনাল্ডিনহো আর সালহাকে ছুঁলেন এলএমটেন

রবিবার ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে সুপার কাপের কোয়ার্টার ফাইনালে আইজল এফসি-র মুখোমুখি হয়েছিল ইস্টবেঙ্গল। শুরু থেকেই লাল-হলুদের আক্রমনাত্মক ফুটবলের সঙ্গে পেরে ওঠেনি পাহাড়ি দলটি। ১২ মিনিটে নিশ্চিত পেনাল্টি থেকে বঞ্চিত হয় আমনারা। বক্সের মধ্যে আমনাকে ফেলে দিলেও পেনাল্টি দেন নি রেফারি। একাধিক সুযোগ নষ্ট করেন ডুডুও। সুযোগগুলি কাজে লাগাতে পারলে সহজেই হয়তো জয় আসত ইস্টবেঙ্গলের।

শেষ পর্যন্ত অবশ্য ডুডুকে তুলে নিয়ে ক্রোমাকে নামান ইস্টবেঙ্গল কোচ খালিদ জামিল। তাতে মেজাজ হারিয়ে বসেন ডুডু। তখন ম্যাচের ইনজুরি টাইমের খেলা চলছে, সবাই ধরেও নিয়েছে ম্যাচ গড়াবে অতিরিক্ত সময়ে। ঠিক তখনই আমনার থ্রু পাস ধরে ক্রোমা এগোলে বক্সের মধ্যে ফাউল করে বসেন আইজল গোলরক্ষক।  এবার অবশ্য পেনাল্টি দিতে ভুল করেননি রেফারি। ৯৫ মিনিটে স্পট কিক থেকে জয়সূচক গোলটি করে নায়ক হয়ে গেলেন রালতে। আইজল এফসিকে ১-০ গোলে হারিয়ে সুপার কাপের শেষ চারে চলে গেল ইস্টবেঙ্গল।

আরও পড়ুন - কমনওয়েলথে টেবিল টেনিসে সোনা জিতে ইতিহাস মহিলাদের

.