আই লিগ খেতাবের আশা ছাড়েননি মরগ্যান

Last Updated: Saturday, April 27, 2013 - 21:48

আই লিগের আশা আর দেখছেন না ইস্টবেঙ্গলের কর্তা থেকে ফুটবলার কেউই । ব্যতিক্রম কোচ মরগ্যান। এখনও কঠিন অঙ্কের সহজ সমাধান করে মরগ্যান আই লিগ খেতাব দেখছেন ইস্টবেঙ্গলের ব্রিটিশ কোচ। আইলিগের খেতাব নিশ্চিত করা তাঁর হাতে নেই। তাই খেতাবের হাতছানি দেওয়া কলকাতা লিগ কে নিশ্চিত করতে মরিয়া ইস্টবেঙ্গল কোচ।
এদিকে, আইপিএলের আঁচ এবার ইস্টবেঙ্গলের অনুশীলনেও। সকালে অনুশীলনের শুরুতেই এরিয়ানের ক্রিকেটারদের সঙ্গে ক্রিকেটে মাতলেন বোরিসিচ-ভাসুম-ইসফাকরা। বোলার বোরিসিচকে দেখে হাততালি সতীর্থদের। কোচ মরগ্যানের অনুশীলন শুরু হতেই ক্রিকেটার সত্ত্বাকে সুইচ অফ করে আবার পুরোদস্তুর ফুটবলার অস্ট্রেলিয় বোরিসিচ। মঙ্গলবার সাইগনের বিরুদ্ধে এএফসি কাপের ম্যাচ।
টার্গেট ঘরের মাঠে পুরো তিন পয়েন্ট পেয়ে গ্রুপ শীর্ষে থেকে ঘরের মাঠে নকআউট পর্বের প্রথম ম্যাচ খেলা। মরগ্যানের স্বপ্নে এখন এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ। তবে জিততে হবে আরও তিনটি ম্যাচ। চ্যাম্পিয়ন্স লিগের স্বপ্নে বিভোর মরগ্যান নিজের ইচ্ছা কথা জানাতেই আবার তাঁর ভবিষ্যত নিয়ে নতুন করে জল্পনা। তবে কি আগামি মরসুমেও লাল হলুদে মরগ্যান?
 
এদিকে খাবরাকে মরসুমের বাকি সময় আর পাওয়া যাবেনা বলে হতাশা চেপে রাখতে পারলেন না কোচ। তবে নওবা ক্রমশ ফিট হওয়ায় এখন খানিকটা স্বস্তি ইস্টবেঙ্গলে।
 



First Published: Saturday, April 27, 2013 - 21:48


comments powered by Disqus