ফ্রি কিক স্পেশালিস্ট এলানো ‘ফ্রি ঘুসি’ মেরে গ্রেফতার, ৪ ঘণ্টা পরে পেলেন জামিন

প্রথম আইএসএলে তিনিই ছিলেন সর্বোচ্চ গোলদাতা। কিন্তু দলকে চ্যাম্পিয়ন করতে পারেননি সেবার। এবার শুরু থেকেই আইএসএলে ছন্দে ছিলেন না। যদিও ফাইনালে শেষ ২৩ মিনিটের জন্য মাঠে নেমেছিলেন। আর এবার চ্যাম্পিয়ন দলের সদস্যও হলেন। কিন্তু জয়ের খুশি উপভোগ করা হল না এলানোর। জড়ালেন ঝামেলায়। ম্যাচের শেষে গোয়ার ডিফেন্ডার গ্রেগরির সঙ্গে ঝামেলায় জড়ান ব্রাজিলীয় ফুটবলার এলানো। শুধু তাই নয়, গোয়ার কর্তা দত্তরাজ সালগাওকরকে ঘুসি মারার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।

Updated By: Dec 21, 2015, 09:36 AM IST
 ফ্রি কিক স্পেশালিস্ট এলানো ‘ফ্রি ঘুসি’ মেরে গ্রেফতার, ৪ ঘণ্টা পরে পেলেন জামিন

ওয়েব ডেস্ক: প্রথম আইএসএলে তিনিই ছিলেন সর্বোচ্চ গোলদাতা। কিন্তু দলকে চ্যাম্পিয়ন করতে পারেননি সেবার। এবার শুরু থেকেই আইএসএলে ছন্দে ছিলেন না। যদিও ফাইনালে শেষ ২৩ মিনিটের জন্য মাঠে নেমেছিলেন। আর এবার চ্যাম্পিয়ন দলের সদস্যও হলেন। কিন্তু জয়ের খুশি উপভোগ করা হল না এলানোর। জড়ালেন ঝামেলায়। ম্যাচের শেষে গোয়ার ডিফেন্ডার গ্রেগরির সঙ্গে ঝামেলায় জড়ান ব্রাজিলীয় ফুটবলার এলানো। শুধু তাই নয়, গোয়ার কর্তা দত্তরাজ সালগাওকরকে ঘুসি মারার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।

তারপরই গ্রেফতার করা হয় তাঁকে। নিয়ে যাওয়া হয় মারগাঁও থানায়। গ্রেফতার হওয়ার ৪ ঘণ্টার মধ্যেই অবশ্য জামিন পেলেন তিনি। আর তারপর গোয়া থেকে চেন্নাই ফিরে গেলেন এলানো।

.