ড্র করেও নকআউট পর্বে উঠল ইংল্যান্ড

ইউরোয় স্লোভাকিয়ার কাছে আটকে যেতে হল ইংল্যান্ডকে। অসংখ্য গোল নষ্টের খেসারত দিতে হল রয় হজসনের দলকে। গোলশূন্যভাবে শেষ হল ইংল্যান্ড আর স্লোভাকিয়ার ম্যাচ। যদিও তাতে এবারের ইউরোর নকআউট পর্বে যাওয়া আটকায়নি ইংল্যান্ডের। তবে, সেটা গ্রুপে শীর্ষস্থান দখল করে নয়। প্রথম একাদশে ছটা পরিবর্তন করেছিলেন ইংল্যান্ড কোচ। শেষপর্যন্ত কোচের এই সিদ্ধান্তই ব্যাকফায়ার করল ব্রিটিশ শিবিরে। পরে রুনিকে নামিয়েও কাঙ্খিত গোল পায়নি ইংল্যান্ড।

Updated By: Jun 21, 2016, 09:39 AM IST
ড্র করেও নকআউট পর্বে উঠল ইংল্যান্ড

ওয়েব ডেস্ক : ইউরোয় স্লোভাকিয়ার কাছে আটকে যেতে হল ইংল্যান্ডকে। অসংখ্য গোল নষ্টের খেসারত দিতে হল রয় হজসনের দলকে। গোলশূন্যভাবে শেষ হল ইংল্যান্ড আর স্লোভাকিয়ার ম্যাচ। যদিও তাতে এবারের ইউরোর নকআউট পর্বে যাওয়া আটকায়নি ইংল্যান্ডের। তবে, সেটা গ্রুপে শীর্ষস্থান দখল করে নয়। প্রথম একাদশে ছটা পরিবর্তন করেছিলেন ইংল্যান্ড কোচ। শেষপর্যন্ত কোচের এই সিদ্ধান্তই ব্যাকফায়ার করল ব্রিটিশ শিবিরে। পরে রুনিকে নামিয়েও কাঙ্খিত গোল পায়নি ইংল্যান্ড।

ফলে ওয়েলশের পর গ্রুপের দ্বিতীয় দল হিসাবে নক আউটে গেল রয় হজসনের দল। পরের সোমবার নক আউটের ম্যাচে গ্রুপ এফ -র রানার্স দলের সঙ্গে খেলতে হবে ইংল্যান্ডকে।

.