বিশ্বকাপের ম্যাচে এমন আগে কখনও ঘটেনি, যা ঘটল গেইলদের ম্যাচে!

বিশ্বকাপের মঞ্চেও এমন ঘটনা? না, ধারাভাষ্য দিতে বসে থাকা তাবড় ক্রিকেটার এবং বিশেষজ্ঞকূলও মনে করতে পারলেন না, শেষ কবে এরকম হয়েছে! অথবা আদৌ কখনও এমন হয়েছে কিনা! বৃষ্টি হয়নি। তবুও ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিংয়ের ১০ ওভারের মাথায় ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ খানিকক্ষণ বন্ধ করে দেওয়া হল!

Updated By: Mar 16, 2016, 10:33 PM IST
বিশ্বকাপের ম্যাচে এমন আগে কখনও ঘটেনি, যা ঘটল গেইলদের ম্যাচে!

ওয়েব ডেস্ক: বিশ্বকাপের মঞ্চেও এমন ঘটনা? না, ধারাভাষ্য দিতে বসে থাকা তাবড় ক্রিকেটার এবং বিশেষজ্ঞকূলও মনে করতে পারলেন না, শেষ কবে এরকম হয়েছে! অথবা আদৌ কখনও এমন হয়েছে কিনা! বৃষ্টি হয়নি। তবুও ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিংয়ের ১০ ওভারের মাথায় ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ খানিকক্ষণ বন্ধ করে দেওয়া হল!

ভাবছেন কেন এমন হল? আসলে বিশ্বকাপের এই ম্যাচ খেলা হচ্ছে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। আর এই স্টেডিয়ামে শিশির পড়ার খুবই বদনাম আছে। শিশির পড়ার জন্য ব্যাটিং করা দল যাতে বাড়তি সুবিধা না পায়, তাই সুপার সপার দিয়ে আর দড়ি দিয়ে সারা মাঠ শুকিয়ে নেওয়া হল। ততক্ষণ থাকল খেলা বন্ধ! না, বিশ্বকাপের মঞ্চে এমনটা আগে কখনও হয়নি! খেলা বন্ধ থাকল, শিশিরের জন্য!

এই ম্যাচে আগে ব্যাট করে ইংল্যান্ড তোলে ২০ ওভারে ৬ উইকেটে ১৮২। জবাবে ব্যাট করতে নেমে এই প্রতিবেদন লেখার সময় ওয়েস্ট ইন্ডিজ তুলেছে ১২.১ ওভারে ৩ উইকেটে ১১৩। ২৮ বলে ৫৬ করে অপরাজিত রয়েছেন ক্রিস গেইল। তাঁকে সঙ্গ দিচ্ছেন ব্রাভো।

.