আজ ইপিএলে মুখোমুখি ফার্গুসন-ম্যাঞ্চেস্টার সিটি

ইপিএলে রুদ্ধশ্বাস ম্যাঞ্চেস্টার ডার্বির অপেক্ষায় ওল্ড ট্র্যাফোর্ড। লিগ শীর্ষে থেকে অ্যাওয়ে ম্যাচে অ্যালেক্স ফার্গুসনের দলের মোকাবিলা করতে নামছে ম্যাঞ্চেস্টার সিটি। নতুন মরসুমে ম্যাঞ্চেস্টার সিটি আর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড-দুটো দলই দুরন্ত ফুটবল উপহার দিয়েছে।

Updated By: Oct 22, 2011, 10:57 PM IST

ইপিএলে রুদ্ধশ্বাস ম্যাঞ্চেস্টার ডার্বির অপেক্ষায় ওল্ড ট্র্যাফোর্ড। লিগ শীর্ষে থেকে অ্যাওয়ে ম্যাচে অ্যালেক্স ফার্গুসনের দলের মোকাবিলা করতে নামছে ম্যাঞ্চেস্টার সিটি। নতুন মরসুমে ম্যাঞ্চেস্টার সিটি আর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড-দুটো দলই দুরন্ত ফুটবল উপহার দিয়েছে। ইপিএলে দুটি দলই এখনও অপরাজিত। এমনকি আটটি ম্যাচে পঞ্চাশটার উপর গোল করা হয়ে গেছে রুনি আর অ্যাগুয়েরাদের। পরিসংখ্যানই বলে দিচ্ছে, রবিবার কতটা রুদ্ধশ্বাস হতে চলেছে বিশ্বফুটবলের সেরা ডার্বি। মরসুমের শুরুতে কমিউনিটি শিল্ডে ইউনাইটেডের কাছে হারতে হয়েছিল ম্যান সিটিকে। সেই হারের বদলা ওল্ড ট্র্যাফোর্ডে নিয়ে মরিয়া রবার্তো ম্যানচিনির দল। চিরপ্রতিন্দন্দ্বী সিটির বিরুদ্ধে সেরা একাদশই মাঠে নামাতে চলেছেন অ্যালেক্স ফার্গুসন। লিভারপুলের বিরুদ্ধে প্রথম একাদশকে না থাকলেও, সিটির বিরুদ্ধে শুরু করবেন রুনি-হার্নান্ডেজ জুটিই।
রুনি-হার্নান্ডেজ জুটির পাল্টা হতে চলেছে সমীর নাসিরি আর সার্গেই অ্যাগুয়েরা জুটি। বিশেষজ্ঞরা মনে করছেন, ম্যাঞ্চেস্টার সিটির তারুণ্যের বিরুদ্ধে ইপিএলের ডার্বিতে পার্থক্য গড়ে দিতে পারে ইউনাইটেডের অভিজ্ঞতা।

.