বাগানের শাস্তি: `ধীরে চল` নীতি ফেডারেশনের

Last Updated: Tuesday, December 11, 2012 - 09:48

মোহনবাগানের শাস্তির ব্যাপারে তাড়াহুড়ো করতে চায় না ফেডারেশন। আইনি পরামর্শ নিয়ে তাঁরা এই ব্যাপারে এগোবেন বলে জানিয়েছেন ফেডারেশন সচিব কুশল দাস। মঙ্গলবার দিল্লিতে ফেডারেশন সভাপতির সঙ্গে বৈঠক করবেন ফেডারেশন সচিব। অন্যদিকে ডার্বি ম্যাচের রিপোর্ট ফেডারেশনে জমা দিলেন ম্যাচ কমিশনার গুলাব সিং চৌহান। নিজের রিপোর্টে ম্যাচ কমিশনার লিখেছেন, ওডাফাকে লালকার্ড দেখানোর সিদ্ধান্ত সঠিক ছিল রেফারির। ফলে আরও বিপাকে পড়ল সবুজমেরুন শিবির।
ডার্বি ম্যাচে মোহনবাগান দল প্রত্যাহার করে নেওয়ার পর সোমবার সারাদিন উথালপাতাল হল দিল্লির ফেডারেশন অফিসে। সোমবার সকালেই ম্যাচ কমিশনারের রিপোর্ট পেয়ে যান ফেডারেশন কর্তারা। ফেডারেশন সচিব কুশল দাস কথা বলেন সভাপতি প্রফুল্ল প্যাটেলের সঙ্গে। আই লিগের নিয়ম বলছে, দল প্রত্যাহার করে নেওয়ার জন্য কঠোর শাস্তির মুখে পড়তে পারে মোহনাবগান। দিল্লি থেকে ফেডারেশন সচিব জানিয়েছেন, তারা তাড়াহুড়ো করতে নারাজ। আইনি পরামর্শও নিচ্ছেন তারা।
মঙ্গলবার দিল্লিতে ফেডারেশন সভাপতির সঙ্গে বৈঠক করবেন ফেডারেশন সচিব। মনে করা হচ্ছে ডার্বি বিতর্ক নিয়ে দ্রুত জরুরি কমিটির বৈঠক ডাকবে ফেডারেশন। মোহনবাগানের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব কমিটির উপরই ছাড়তে চলেছেন ফেডারেশন কর্তারা। পনেরো তারিখ আই লিগে মোহনবাগানের পরের ম্যাচ। ফেডারেশন কর্তারা অনেকেই মনে করছেন, তার আগে সিদ্ধান্ত নাও হতে পারে।



First Published: Tuesday, December 11, 2012 - 11:16


comments powered by Disqus