অর্জুন অ্যাওয়ার্ডের জন্য চার ফুটবলারের নাম প্রস্তাব

এবারের অর্জুন অ্যাওয়ার্ডের জন্য চার ফুটবলারের নাম প্রস্তাব করল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। জাতীয় দলের অধিনায়ক সুব্রত পাল ছাড়াও তালিকায় রয়েছেন ক্লাইম্যাক্স লরেন্স,মহেশ গাউলি ও মহিলা কিংবদন্তী ফুটবলার বেমবেম দেবী। গাউলি ফুটবল থেকে অবসর নিলেও আই লিগে মুম্বই এফসির হয়ে খেলছেন ক্লাইম্যাক্স। ফেডারেশনের পক্ষ থেকে ইতিমধ্যেই নাম পাঠানো হয়েছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের কাছে।

Updated By: May 6, 2015, 07:33 PM IST

ওয়েব ডেস্ক: এবারের অর্জুন অ্যাওয়ার্ডের জন্য চার ফুটবলারের নাম প্রস্তাব করল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। জাতীয় দলের অধিনায়ক সুব্রত পাল ছাড়াও তালিকায় রয়েছেন ক্লাইম্যাক্স লরেন্স,মহেশ গাউলি ও মহিলা কিংবদন্তী ফুটবলার বেমবেম দেবী। গাউলি ফুটবল থেকে অবসর নিলেও আই লিগে মুম্বই এফসির হয়ে খেলছেন ক্লাইম্যাক্স। ফেডারেশনের পক্ষ থেকে ইতিমধ্যেই নাম পাঠানো হয়েছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের কাছে।

অর্জুন পুরস্কারের জন্য চার ফুটবলারের নাম পাঠানো হলেও মহেশদের মধ্যে একজনও এই পুরস্কার পাবেন কিনা সেই নিয়ে প্রশ্নচিহ্ন রয়েছে। অর্জুন পুরস্কার পাওয়ার ক্ষেত্রে গুরুত্ব দেওয়া হবে আন্তর্জাতিক মঞ্চে ভারতের পারফরম্যান্স। সেক্ষেত্রে ভারতের পারফরম্যান্স বলার মতো নয়। অর্জুন পুরস্কারের জন্য ফুটবলারের নাম পাঠালেও দ্রোণাচার্য পুরস্কারের জন্য কোনও নাম পাঠায়নি ফেডারেশন।

Tags:
.