হিউজেসের মৃত্যুতে বাতিল ভারতের প্রস্তুতি ম্যাচ, অর্ধনমিত পতাকা, অনিশ্চয়তায় গাব্বা টেস্ট

অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ফিলিপ হিউজেসের মৃত্যুতে ক্রিকেট বিশ্ব শোকে স্তব্ধ হয়ে গেল। সিডনিতে থেকে দুবাই। সব জায়গায় ক্রিকেট আজ স্তব্ধ হয়ে গেল। সুরেশ রায়না থেকে এবি ডিভিলিয়ার্স, অনিল কুম্বলে থেকে ডিন জোন্স। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে সবাই শোকজ্ঞাপন করলেন। আইপিএলে মুম্বই ইন্ডিন্স দলে ছিলেন, তাঁর ভারতীয় ফ্র্যাঞ্চইজি দলের পক্ষ থেকে শোক জানানো হল। হিউজসের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন বোলার শন অ্যাবট। তাঁর বলের মাঠে অচৈতন্য হয়ে যান হিউজেস।

Updated By: Nov 27, 2014, 05:20 PM IST
হিউজেসের মৃত্যুতে বাতিল ভারতের প্রস্তুতি ম্যাচ, অর্ধনমিত পতাকা, অনিশ্চয়তায় গাব্বা টেস্ট

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ফিলিপ হিউজেসের মৃত্যুতে ক্রিকেট বিশ্ব শোকে স্তব্ধ হয়ে গেল। সিডনিতে থেকে দুবাই। সব জায়গায় ক্রিকেট আজ স্তব্ধ হয়ে গেল। সুরেশ রায়না থেকে এবি ডিভিলিয়ার্স, অনিল কুম্বলে থেকে ডিন জোন্স। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে সবাই শোকজ্ঞাপন করলেন। আইপিএলে মুম্বই ইন্ডিন্স দলে ছিলেন, তাঁর ভারতীয় ফ্র্যাঞ্চইজি দলের পক্ষ থেকে শোক জানানো হল। হিউজসের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন বোলার শন অ্যাবট। তাঁর বলের মাঠে অচৈতন্য হয়ে যান হিউজেস।

 

যে মাঠে হিউজেসের সঙ্গে দুর্ঘটনা ঘটেছিল, সেই সিডনির মাঠে অস্ট্রেলিয়ার পতাকা অর্ধনমিত রাখা হয়েছে।

 

 হিউজেসের মৃত্যুর কারণে বাতিল হয়ে গেল দুবাইয়ে পাকিস্তান-নিউজিল্যান্ড টেস্টের দ্বিতীয় দিনের খেলা। অস্ট্রেলিয়া সফররত ভারতীয় দলের প্রস্তুতি ম্যাচ বাতিল হল। সেই সঙ্গে ৪ ডিসেম্বর থেকে ব্রিসববনের গাব্বায় হতে চলা সিরিজের প্রথম টেস্ট নিয়েও অনিশ্চয়তা তৈরি হল। যদিও অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, সূচি মেনেই ভারত-অস্ট্রেলিয়া সিরিজ হবে।

.