কীভাবে মুস্তাফিজুর থেকে শুধু ফিজ হয়ে গেলেন, রহস্য ফাঁস স্বয়ং ফিজের!

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করার পিছনে তাঁর অবদান অনস্বীকার্য। তিনি বাংলাদেশের তরুণ প্রতিভা মুস্তাফিজপুর রহমান। আইপিএলে সানরাইজার্সের হয়ে তিনি ১৬টি ম্যাচে নিয়েছেন ১৭টি উইকেট। ওভার পিছু দিয়েছেন সাত রানেরও কম। টি২০-এর এই মারাকাটারি যুগে যা যথেষ্টই ঈর্ষণীয়ই বটে। ক্যাপ্টেন ওয়ার্নার থেকে দলের বাকিদের কাছে তিনি আদরের ফিজ।

Updated By: Jun 3, 2016, 10:50 AM IST
কীভাবে মুস্তাফিজুর থেকে শুধু ফিজ হয়ে গেলেন, রহস্য ফাঁস স্বয়ং ফিজের!

ওয়েব ডেস্ক : আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করার পিছনে তাঁর অবদান অনস্বীকার্য। তিনি বাংলাদেশের তরুণ প্রতিভা মুস্তাফিজপুর রহমান। আইপিএলে সানরাইজার্সের হয়ে তিনি ১৬টি ম্যাচে নিয়েছেন ১৭টি উইকেট। ওভার পিছু দিয়েছেন সাত রানেরও কম। টি২০-এর এই মারাকাটারি যুগে যা যথেষ্টই ঈর্ষণীয়ই বটে। ক্যাপ্টেন ওয়ার্নার থেকে দলের বাকিদের কাছে তিনি আদরের ফিজ।

কিন্তু মুস্তাফিজুর থেকে কী ভাবে ফিজ হলেন এই তরুণ কাটার মাস্টার? প্রিমিয়ার লিগ জিতে সদ্য বাংলাদেশে ফিরেছেন মুস্তাফিজুর। সেখানেই তিনি ফাঁস করলেন তাঁর ফিজ নামের রহস্য। মুস্তাফিজুর বলেন, ''আমাকে প্রথম ফিজ বলে ডাকা শুরু করেন আমাদের জাতীয় দলের কোচ চন্দিকা হাতুরাসিঙ্ঘে। আসলে আমার পুরো নাম বলতে বেশ সমস্যা হত কোচের। এক দিন হঠাত্ই নেটে তিনি আমাকে এই নামে ডাকা শুরু করেন। এর পর থেকে প্রত্যেকেই আমাকে ফিজ নামে ডাকতে থাকেন।'' এবার জেনে গেলেন তো, কীভাবে মুস্তাফিজুর থেকে শুধু ফিজ হয়ে গেলেন তিনি?

.