ফাইনালেও কেদারের বল হাতে ভেল্কি দেখতে চান বিরাট কোহলি

কেদার যাদব। ক্রিকেটপ্রেমীদের কাছে পকেট ডিনামাইট। ওই ছোট্ট শরীরের মানুষটা ব্যাটে তো ঝড় তোলেনই। পাশাপাশি বল হাতেও অল্প সূযোগে কম ভেল্কি দেখাননি। চ্যাম্পিয়ন্স ট্রফিতে কেদারের ব্যাট হাতে মাঠে নামারই দরকার হচ্ছে না বিশেষ। ভারতীয় দলের জন্য অবশ্য এটা ভাল খবর। যদিও চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে করা কেদারের দুর্দান্ত বোলিংয়ের প্রশংসা এখনও চলছে সর্বত্র।

Updated By: Jun 17, 2017, 01:51 PM IST
 ফাইনালেও কেদারের বল হাতে ভেল্কি দেখতে চান বিরাট কোহলি

ওয়েব ডেস্ক: কেদার যাদব। ক্রিকেটপ্রেমীদের কাছে পকেট ডিনামাইট। ওই ছোট্ট শরীরের মানুষটা ব্যাটে তো ঝড় তোলেনই। পাশাপাশি বল হাতেও অল্প সূযোগে কম ভেল্কি দেখাননি। চ্যাম্পিয়ন্স ট্রফিতে কেদারের ব্যাট হাতে মাঠে নামারই দরকার হচ্ছে না বিশেষ। ভারতীয় দলের জন্য অবশ্য এটা ভাল খবর। যদিও চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে করা কেদারের দুর্দান্ত বোলিংয়ের প্রশংসা এখনও চলছে সর্বত্র।

আরও পড়ুন আমির সোহেলের দাবিতে ফের ক্রিকেটে ম্যাচ গড়াপেটায় উঠে এল পাকিস্তানের নাম

বাংলাদেশের বিরুদ্ধে হার্দিক পাণ্ডিয়া যখন বল করতে এসে মার খাচ্ছেন। ক্রিজে সেট হয়ে উঠছেন দুই বাংলাদেশের ব্যাটসম্যান। তখনই কেদারের বল হাতে ভেল্কি শুরু। বিরাট কোহলিও তাই এখন বলছেন, 'কেদার খুব বুদ্ধিমান বোলার। আসলে নিজে ব্যাটিংটা ভাল করে তো। তাই ব্যাটসম্যানদের মনস্তত্বটা ভাল বোঝে। কেদারকে ব্যাট হাতে ফাইনালেও যেন নামতে না হয়। তবে, ও বল হাতে এরকমই ভেল্কি দেখাক। তাহলেই হবে।'

আরও পড়ুন  রিয়াল মাদ্রিদ ছাড়ার হুমকি দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

.