'সেক্স স্ক্যান্ডেল' প্রকাশ্যে এনে শামিকে 'আসামী'র কাঠগড়ায় দাঁড় করালেন স্ত্রী হাসিন

"এটা আমার দ্বিতীয় বিয়ে, আমি কোনও ভাবেই চাই না আমার সম্পর্ক ভেঙে যাক। তা বলে যে ভাবে আমাকে রাখা হয়েছে এতদিন সেভাবেও আমি থাকতে পারব না।" 

Updated By: Mar 9, 2018, 11:30 AM IST
'সেক্স স্ক্যান্ডেল' প্রকাশ্যে এনে শামিকে 'আসামী'র কাঠগড়ায় দাঁড় করালেন স্ত্রী হাসিন
ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: হাটে হাঁড়ি ভাঙা বলতে যা বোঝায়, এটা একেবারেই তাই! ভারতীয় দলের স্পিড স্টার শামির বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে মঙ্গলবার রাতেই বিস্ফোরক অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহান। একদিনও গেল না, বুধবার দুপুরেই 'শামির কুকীর্তি'র হিসেব নিকেশ নিয়ে একেবারে লালবাজারে হাজির এলেন হাসিন। তাঁর সাফ কথা, "শামির কেরিয়ার নষ্ট করার কোনও চক্রান্ত নয়, এটাই শামির আসল সত্য"।  

আরও পড়ুন- শামি একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত; মারধরও করেন, চাঞ্চল্যকর অভি‌যোগ স্ত্রীর

'একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে শামির', এই বিষয়টি সবার প্রথম নজরে আসে বুধবার রাতে। হাসিন জাহান নিজের ফেসবুকের দেওয়ালে শামির ম্যাসেঞ্জার, হোয়াটসঅ্যাপের চ্যাটের যাবতীয় স্ক্রিনশট পোস্ট করতেই চোখ কপালে ওঠে সবার। একাধিক 'সেক্স চ্যাটে'র নথি পাবলিক করে দিয়ে শামির স্ত্রী দাবি করেন, তাঁর স্বামী 'লম্পট' এবং 'চরিত্রহীন'। 

আজ সেই একই অভিযোগে আরও সুর চড়ালেন হাসিন। লালবাজারে লিখিত অভিযোগ জানানোর পর সংবাদমাধ্যমকে তিনি জানান, "ইন্দৌর, নাগপুর, বেঙ্গালুরুই নয়, ভারতের বাইরে নাইজেরিয়া, ওয়েস্ট ইন্ডিজের একাধিক তরুণীর সঙ্গেও সম্পর্ক স্থাপন করেছেন শামি।" এখানেই শেষ নয়, হাসিনের বিস্ফোরক দাবি, "এই সময়ের মধ্যে পাকিস্তনের এক তরুণীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছেন তিনি।" পাকিস্তান থেকে দুবাই উড়িয়ে নিয়ে এসে পাকিস্তানি তরুণীর সঙ্গে যৌন সহবাস করেন বলেও অভিযোগ হাসিনের। এমনকী ননদের মেয়ের সঙ্গেও না কি অবৈধ সম্পর্ক ছিল তাঁর। হাসিনের আরও দাবি, কিছুদিন ধরেই না কি শামি তাঁর কাছে ডিভোর্স চাইছেন। হাসিন রাজি না হওয়ায় শামি না কি তাঁর স্ত্রীকে মারধরও করেন। এবং এসবই চলত শামির পরিবারের সহমতেই।

এখন প্রশ্ন, কীভাবে এসব জানলেন হাসিন জাহান? 
হাসিন জাহান যা বললেন- হোলিতে শামির ফোন নিজের হাতে পাই। শামি ধর্মশালা যাওয়ার পরই ফোনের প্যাটার্ন খুলে সব কুকীর্তি নিজে চোখে দেখি এবং সব সংগ্রহ করি। শামির যে বিএমডব্লু রয়েছে তার সিটের তলা থেকে মিলেছে কন্ডোম, এবং একাধিক মোবাইল। সেই মোবাইলে একাধিক সোশ্যাল অ্যাকাউন্ট খুলেই এই সব কুকীর্তি করেছেন তিনি। বিস্ফোরক হাসিন জাহান।  
     
শামি বলছেন, তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে!
হাসিনের উত্তর- শামিকে ফাঁসানোর কোনও চক্রান্তই করছি না। শামি যা লুকোতে চাইছে সেটাই সামনে নিয়ে এসেছি। পাকিস্তানের তরুণী আলিসবার সঙ্গে সেক্স করেছে শামি। এছাড়াও, একাধিক ছাত্রী, দেহব্যবসায়ীর সঙ্গেও সম্পর্ক স্থাপন করেছে শামি। বিয়ের পর থেকেই আমার ওপর মানসিক নির্যাতন চালিয়েছে শামি এবং ওর পরিবার। বিগত ২ বছরে যা মাত্রা ছাড়ায়। দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেই শামি ভেবেছিল আমার সঙ্গে বিচ্ছেদ করবে।। আমি রাজি না হওয়ায়, বেবোর (মেয়ে) সামনেই আমাকে মারধর করেছে শামি।      

এখন কী করবেন আপনি? 
হাসিন জাহান চাইছেন, নিজের ভুল স্বীকার করুক শামি এবং সবার সামনে ক্ষমা চেয়ে নিন। এরপরই তিনি বলেন, আমি 'এক বিবি'র সম্মান চাইছি। শামি যেখানে যাবেন সেখানেই তিনি যাবেন। যেভাবে প্রেম করে বিয়ে হয়েছে, সেভাবেই শামির সঙ্গে থাকতে চান তিনি। হাসিন বলেন, "এটা আমার দ্বিতীয় বিয়ে, আমি কোনও ভাবেই চাই না আমার সম্পর্ক ভেঙে যাক। তা বলে যে ভাবে আমাকে রাখা হয়েছে এতদিন সেভাবেও আমি থাকতে পারব না।" শামির সঙ্গে তার পরিবারের বিরুদ্ধেও নানাবিধ অভিযোগ এনে হাসিন বলেন, "একটা সময় এক ঘরেই থাকত শামির গোটা পরিবার। এখন এত অর্থকরি হাতে আসতেই আরও উচ্চাকাঙ্খী হয়ে পড়ে তারা। শামির নোংরামিকে সমর্থন করছে ওর পরিবার।"   

 

প্রসঙ্গত, কেকেআরের পার্টিতে প্রথম আলাপ হয় শামি এবং হাসিনের। পেশায় মডেল হাসিনকে দেখেই মনে ধরে যায় ভারতের এই স্পিড স্টারের। তারপর মোবাইল নম্বর দেওয়া নেওয়া এবং ফোনালাপ। তারও পরে পরে বিয়ে। যদিও হাসিন এখন দাবি করছেন, 'ইমোশনাল ব্ল্যাকমেইল' করেই না কি তাঁকে বিয়ে করেছিলেন শামি।   

এ দিকে, নিজের বিরুদ্ধে আনা এই সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন শামি। সোশ্যাল মিডিয়ায় এই ক্রিকেটার জানিয়েছেন, "আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে যেসব খবর রটছে তা মিথ্যা। আমার ক্রিকেট কেরিয়ারের ক্ষতি করতেই এমন একটা চক্রান্ত চলছে।"  

.