মিটিং-মিছিল ভুলে গোয়ার বিরুদ্ধে মাঠে নামছে সৌরভের 'আহত' কলকাতা

মাঠের নামার আগেই ব্যাকফুটে কলকাতা। আর কিছুক্ষণের মধ্যে আইএসএলের দ্বিতীয় সেমিফাইনালে 'হয়ত' ফিকরু ও অর্ণবকে বাদ দিয়েই মাঠে নামছে গার্সিয়া টিম। তবে অ্যাটলিকোর হার্টবিট স্ট্রাইকার ফিকরু তাফেরার অভাব মাঠে কোনও ছাপ পড়বে না এমনই দাবি করলেন কোট হাবাস। অন্যদিকে চেক স্ট্রাইকার মিরোস্লেভের দুরন্ত ফর্মে জিকোর এফসি গোয়া  বাড়তি অক্সিজেন পাচ্ছে।

Updated By: Dec 14, 2014, 05:07 PM IST
মিটিং-মিছিল ভুলে গোয়ার বিরুদ্ধে মাঠে নামছে সৌরভের 'আহত' কলকাতা

ওয়েব ডেস্ক: মাঠের নামার আগেই ব্যাকফুটে কলকাতা। আর কিছুক্ষণের মধ্যে আইএসএলের দ্বিতীয় সেমিফাইনালে 'হয়ত' ফিকরু ও অর্ণবকে বাদ দিয়েই মাঠে নামছে গার্সিয়া টিম। তবে অ্যাটলিকোর হার্টবিট স্ট্রাইকার ফিকরু তাফেরার অভাব মাঠে কোনও ছাপ পড়বে না এমনই দাবি করলেন কোট হাবাস। অন্যদিকে চেক স্ট্রাইকার মিরোস্লেভের দুরন্ত ফর্মে জিকোর এফসি গোয়া  বাড়তি অক্সিজেন পাচ্ছে।

সমস্যার পাহাড় নিয়ে আইএসএলের সেমিফাইনালে গোয়ার মুখোমুখি অ্যাটলেটিকো। চোটের জন্য ম্যাচে অনিশ্চিত ফিকরু আর অর্ণব। ফিল্ড টার্ফ অ্যাটলেটিকোর অ্যাডভান্টেজ। জিকোর দাবি মানতে নারাজ হাবাসরা।

দলের সেরা স্ট্রাইকার ফিকরুর খেলা নিয়ে অনিশ্চয়তা। সেমিফাইনালের আগের দিন অনুশীলনেই নামলেন না আইএসএলে পাঁচ গোল করা এই স্ট্রাইকার। গোড়ালির চোটের কারণে রবিবার আইএসএলে দ্বিতীয় সেমিফাইনালে সম্ভবত নেই দুরন্ত ফর্মে থাকা অর্ণব মন্ডলও। সমস্যার পাহাড় নিয়েই ঘরের মাঠে সেমিফাইনালের প্রথম পর্বের ম্যাচে জিকোর দলের বিরুদ্ধে খেলতে নামছে অ্যাটলেটিকো। সেমিফাইনাল মানেই নাউ অর নেভার। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে সেটাই সতীর্থদের মনে করিয়ে দিচ্ছেন অধিনায়ক গার্সিয়া।

লিগের ম্যাচে অ্যাটলেটিকো একবারও হারাতে পারেনি জিকোর দলকে। সেমিতে নামার আগে সেটা মাথায় রাখছেন গার্সিয়া। ঘরের মাঠে ফিল্টটার্ফে খেলা অ্যাটলেটিকোর অ্যাডভান্টেজ। জিকোর এই দাবি উড়িয়ে দিচ্ছেন হাবাস-গার্সিয়ারা।

 

.